ঋষভ নন! তাহলে কোন RP-তে মজেছেন উর্বশী? জল্পনার অবসান ঘটালেন নিজেই : rishabh is not urvashis RP actress confirmed | Indian Express Bangla

ঋষভ নন! তাহলে কোন RP-তে মজেছেন উর্বশী? জল্পনার অবসান ঘটালেন নিজেই

তাহলে এতদিনের সবকিছুই মিথ্যে! কী বলছেন অভিনেত্রী?

ঋষভ নন! তাহলে কোন RP-তে মজেছেন উর্বশী? জল্পনার অবসান ঘটালেন নিজেই
উর্বশী-ঋষভ

উর্বশীর RP আসলে ঋষভ নন? হঠাৎ একথা বললেন অভিনেত্রী? তাহলে এতদিনের সব শোরগোল সবকিছুই কি মিথ্যে? সমস্ত কিছু খোলসা করলেন অভিনেত্রী।

দুজনকে নিয়ে চর্চার শেষ নেই। ক্রিকেট মাঠ থেকে সোশ্যাল মিডিয়া উর্বশী-ঋষভকে নিয়ে তোলপাড়। দুজনকে খোঁচা দিয়ে অনেক মিম-ও বানিয়েছেন ভক্তরা। তবে, সব জল্পনায় জল ঢাললেন উর্বশী। এতদিন যাকে ঋষভ পান্থ ভাবতেন সকলে তিনি আসলে অন্য কেউ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্বশী বলেন, “RP আমার সহ-অভিনেতা, রাম পথিনেনি। আমি তো জানতামই না যে লোকজন ঋষভকে ভেবে বসে আছেন। মানুষ ভুলভাল ভেবে নিয়ে যা খুশি তাই লিখে নিল। যারা এইধরনের কাজ করেছেন, তাঁদের উদ্দেশ্যে একটাই বক্তব্য, একটু বিচার- বিবেচনা করে কাজ করুন। নিজে চোখে কিছু দেখলেন না, শুনলেন না একজনের কথায় এসব বিশ্বাস করে নিলেন”।

আরও পড়ুন [ শেষই হচ্ছে না অভিযোগ, কথা বলেন না অর্জুন! মান সম্মান খুইয়ে নম্বর চেয়েছিলেন মিমিই ]

এদিকে, ঋষভ নিজেওহেনস্থা কম হননি এই কারণে। নানান সময়ে তাঁকে শুনতে হয়েছে টিপ্পনী। মাঝেমধ্যে প্রতিক্রিয়াও দিয়েছেন। তবে, এখন সবকিছুই জলের মত পরিস্কার। ঋষভকে উদ্দেশ্য করে যে তিনি কিছুই পোস্ট করেননি একথা পরিস্কার।

দিনের পর দিন, ক্রিকেটারদের সঙ্গে তুলনা করা হয় অভিনেতাদের। দুই পেশাকে নিয়ে বিরাট ভেদাভেদ করেন সাধারণ মানুষরাই! এই বিষয়েও মুখ খুলেছেন তিনি। বললেন, “সবসময় আমাদের মধ্যে একটা পার্থক্য রাখা হয়। আমি জানি ক্রিকেটাররা দেশকে আন্তর্জাতিক স্তরে পৌঁছে দেন। তবে, অভিনেতারাও কম নয়। তাঁরাও দেশকে ভিন্ন জায়গায় গৌরব এনে দিয়েছে। আমায় এগুলো খুব ভাবায়”।

প্রসঙ্গত, প্রথম দিন থেকেই সম্পূর্ণ বিষয়কে উপেক্ষা করে গেছেন ঋষভ। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ব্লকও করেছিলেন তিনি উর্বশীকে। কিন্তু এখন এই কোলাহল কোনদিকে গড়ায় সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rishabh is not urvashis rp actress confirmed

Next Story
কথা বলেন না অর্জুন! মান সম্মান খুইয়ে নম্বর চেয়েছিলেন মিমিই