বড় খবর

হাসপাতালে ঋষি কাপুর! দিল্লি গেলেন রণবীর-আলিয়া

Rishi Kapoor: দিল্লির একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসারত ঋষি কাপুর। তড়িঘড়ি মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

Rishi Kapoor hospitalized in Delhi
ঋষি কাপুর। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

অভিনেতা ঋষি কাপুরকে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি করা হয়েছে দিল্লির একটি হাসপাতালে। সংবাদসংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক না হলেও একটি বিশেষ ইনফেকশনের কারণেই তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সম্ভবত দিল্লির বায়ুদূষণের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন, এমনটাই আশঙ্কা তাঁর নিজের।

সম্প্রতি অভিনেতা শুটিং করছিলেন দিল্লিতে। সেখানকার দূষণ থেকে যে তাঁর স্বাস্থ্যজনিত কিছু সমস্যা দেখা দিয়েছে, তার স্পষ্ট ইঙ্গিত পাওয়া গিয়েছে সংবাদসংস্থাকে দেওয়া তাঁর বার্তায়।

আরও পড়ুন: খল-চরিত্রে নতুন ধারাবাহিকে সুদীপ্তা

অভিনেতা সংবাদসংস্থা পিটিআই-কে জানান, ”একটা ইনফেকশন হয়েছে যার চিকিৎসা করাতে এসেছি। নাটকীয় কিছু নয়। মনে হয় দূষণের কারণেই ঘটেছে।” দিল্লির বায়ুদূষণ বহুদিন ধরেই সংবাদমাধ্যমে আলোচিত। দূষণের কারণে এর আগেও বেশ কিছু শুটিং ব্যাহত হয়েছে। অন্য অভিনেতা-অভিনেত্রীরাও সোশাল মিডিয়ায় দূষণ নিয়ে সরব হয়েছেন।

কিন্তু ঠিক কী ধরনের ইনফেকশনে আক্রান্ত অভিনেতা, সেই সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। অভিনেতার অসুস্থতার খবর পেয়ে মুম্বই থেকে তড়িঘড়ি দিল্লি গিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, অভিনেতার স্ত্রী নিতু সিংও দিল্লিতে রয়েছেন।

ঠিক কতদিন অভিনেতাকে চিকিৎসার কারণে হাসপাতালে ভর্তি থাকতে হতে পারে, সে সম্পর্কেও কিছু জানা যায়নি। তবে ইনফেকশন যে খুব গুরুতর কিছু নয়, তা মোটামুটি নিশ্চিত করেছে অভিনেতার ঘনিষ্ঠ সূত্র।

অন্যদিকে ২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে রণবীর-আলিয়া অভিনীত ব্রহ্মাস্ত্র-র মুক্তির তারিখ। গত বছর ২৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। পরিবর্তে চলতি বছর ৪ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি, এমনই ঘোষণা করেছেন অমিতাভ বচ্চন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rishi kapoor hospitalized in delhi

Next Story
অন্নপ্রাশনেই প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন কনীনিকাkoneenica-banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com