scorecardresearch

বড় খবর

বিয়ে করছেন ঋতাভরী! গুঞ্জন নিয়ে এবার ‘মুখ খুললেন’ অভিনেত্রী

টলিপাড়ায় জোর গুঞ্জন, অভিনেত্রী কী বলছেন?

বিয়ে করছেন ঋতাভরী! গুঞ্জন নিয়ে এবার ‘মুখ খুললেন’ অভিনেত্রী
বিয়ে করছেন ঋতাভরী চক্রবর্তী?

বছরশেষে বাগদান পর্ব! আর আগামী বছরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। পাত্রটি কে? অভিনেত্রীর এক মনোবিদ বন্ধু। ব্যবসায়ী পরিবারের ছেলে তিনি। আলাপ খুব বেশি না হলেও সমাজসেবার সূত্রে নায়িকার সঙ্গে আলাপ তাঁর। টলিপাড়ায় কান পাতলে কানাঘুষো এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। মাসখানেক আগেই মেয়ে পাত্রী হিসেবে কেমন, তা সোশ্যাল মিডিয়ার এক ভিডিওয় খোলসা করে দিয়েছেন মা শতরূপা সান্যাল। তা ঋতাভরী কি আদৌ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন নায়িকা নিজেই।

বিয়ের খবর ছড়িয়ে পড়তেই ঋতাভরীর মোবাইলে ফোন, মেসেজের বন্যা বয়ে গিয়েছে। একের পর এক উত্তর দিতে গিয়ে তিতিবিরক্ত অভিনেত্রী। শেষমেশ জল্পনার অবসান ঘটাতে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ তিনি। বেজায় চটে গিয়ে ঋতাভরী তাঁর ফেসবুকে লিখেছেন, “আমি এত তাড়াতাড়ি বিয়ে করছি না। আপনারা সকলেই জানেন, আমার সবেমাত্র ২টো সার্জারি হয়েছে। এই মুহূর্তে নিজের শরীরের খেয়াল রাখছি এবং যে কাজগুলো করব বলে চুক্তিবদ্ধ হয়েছি। সেগুলোয় মন দিচ্ছি। এই নিয়ে আর লিখবেন না বা আমাকে ফোনও করবেন না। কারণ এই বিষয়টি নিয়ে আমি কথা বলতে চাই না।” অতঃপর অভিনেত্রী যে বিয়ে করছেন না, তা সাফ জানিয়ে দিয়েছেন। আর সেই পোস্টে রসিকতা করতে ছাড়েননি পরিচালক অরিত্র মুখোপাধ্যায়, জিনিয়া সেন-সহ বিদিতা বাগও।

[আরও পড়ুন: কার্গিল দিবসেই প্রকাশ্যে বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’র ট্রেলার, দুর্ধর্ষ সিদ্ধার্থ মালহোত্রা]

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র পর অঙ্কুশের সঙ্গে ‘FIR’ সিনেমায় অভিনয় করেছেন ঋতাভরী। তারপর সাওন নামে একটি মিউজিক ভিডিও-ও করেছেন। যেখানে গান গাওয়ার পাশাপাশি সেই গানের লেখনীও ছিল তাঁরই। এর মাঝেই ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন। সেই শংসাপত্রও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সব মিলিয়ে বর্তমানে বেজায় ব্যস্ত ঋতাভরী চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakraborty opens up about her marriage rumor