বড় খবর

‘অবসাদে’ ভুগছেন ঋতাভরী! অপারেশনের পর কী হয়েছে? নিজেই ফাঁস করলেন

কেমন আছেন এখন? জানালেন অভিনেত্রী।

Ritabhari Chakraborty, Ritabhari Chakraborty health update, tollywood, ঋতাভরী চক্রবর্তী, bengali news today
'অবসাদে' ভুগছেন ঋতাভরী চক্রবর্তী!

অস্ত্রোপচারের পর থেকেই মানসিক অবসাদে ভুগছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অভিনেত্রী নিজেই জানালেন সেকথা। অপারেশনের পর শারীরিক যন্ত্রণা থেকে মুক্তি পেলেও মানসিক যন্ত্রণা জাঁকিয়ে বসেছে। যার ফলে বর্তমানে অবসাদে দিন কাটাতে হচ্ছে ঋতাভরীকে।

শ্যুটিং থেকেও আপাতত বিরতি নিয়েছেন। দীর্ঘদিন ধরেই ফিসচুলায় ভুগছিলেন ঋতাভরী। মার্চ মাসে অস্ত্রোপচারও হয়েছে। তবে শারীরিক কষ্টের থেকেও তার কাছে এখন বড় সমস্যা হয়ে দেখা দিয়েছে মানসিক যন্ত্রণা। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেই সেই যন্ত্রণার কাহিনি-ই তুলে ধরলেন টলিউড নায়িকা। যা দেখে মিমি চক্রবর্তী ভার্চুয়াল আলিঙ্গন পাঠিয়েছেন ঋতাভরীকে। দিদি চিত্রাঙ্গদাও ভালবাসার বার্তা দিয়েছেন বোনকে।

[আরও পড়ুন: রাজনীতি থেকে দূরে, ‘প্রেমে পড়ে’ মুকুটমণিপুর যাচ্ছেন পায়েল!]

কেমন আছেন এখন? ঋতাভরী লিখেছেন, “২০১৩ সাল থেকেই কড়া ডায়েটে রয়েছি। প্রচুর ওয়ার্ক আউটও করেছি। প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছি নিজেকে পরখ করে দেখার জন্য যে, আমার শারীরিক গড়ন যথাযথ রয়েছে কিনা! ৩৬-২৬-৩৬, পারফেক্ট শারীরিক মাপে থাকার জন্য পাগলপ্রায় হয়ে উঠেছিলাম। তবে ৮ মাস আগে সব কিছু ওলট-পালট হয়ে গেল দু-দুটো অস্ত্রোপচারে। শারীরিক যন্ত্রণায় বিছানায় পড়ে থাকতাম। ঠিক করে নড়াচড়াও করতে পারতাম না। তবে অপারেশন সফল হলেও আমাকে একরাশ দুশ্চিন্তা আর মানসিক যন্ত্রণা দিয়ে গেল। নিজেকে অনেক বোঝানোর চেষ্টা করেছি যে, পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। ঠিক আছে। কিন্তু ওই, আমার মধ্যেকার প্যাশন অধৈর্য্য করে তুলল আমাকে।”

অভিনেত্রী এও লিখেছেন যে, “পরে কখনও আপনাদের বলব কী করে সুস্থ হয়ে উঠলাম। কারণ, এখন মানসিক যন্ত্রণার কারণেই আমি খানিক নির্লিপ্ত রয়েছি। আমার পাশে থাকার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। পর্দায় আবারও চমক নিয়ে ফিরব। কিন্তু এখন একটু সুস্থ হয়ে নিই। আরও ভাল ভার্সন হওয়ার জন্য সেরে ওঠা প্রয়োজন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritabhari chakrabortys instagram post on health

Next Story
মুম্বইয়ে চ্যালেঞ্জিং টেস্ট ম্যাচের সম্মুখীন সৃজিত! শুরু হল ‘সাব্বাশ মিঠু’র শ্যুটিংSrijit Mukherji, Shabaash Mithu, Tapsee Pannu, Rahul Dholakia, Bollywood, Mithali Raj Biopic
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com