scorecardresearch

বড় খবর

মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী, সেই নন্দিনী ভৌমিক-ই দেবেন দিদি চিত্রাঙ্গদার বিয়ে

চিত্রাঙ্গদার বিয়ের আসব় বসবে রাজবাড়িতে।

মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী, সেই নন্দিনী ভৌমিক-ই দেবেন দিদি চিত্রাঙ্গদার বিয়ে
দিদি চিত্রাঙ্গদার বিয়ের আপডেট দিলেন ঋতাভরী চক্রবর্তী

শহরে যখন শীতের আমেজ, ঠিক তখনই সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী। বোন ঋতাভরী চক্রবর্তীও দারুণ উচ্ছ্বসিত। দিদির বিয়ে বলে কথা। সাজপোশাক তো বটেই বিয়ের ভেন্যুর কথাও ফাঁস করলেন অভিনেত্রী। তবে তার পাশাপাশি আরেকটা দারুণ খবর দিলেন নায়িকা।

প্রসঙ্গত, গতবছর ডিসেম্বর মাসেই বিয়ে হওয়ার কথা ছিল। পাত্র সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে রেজিস্ট্রি বিবাহও করে ফেলেছিলেন চিত্রাঙ্গদা। কিন্তু বাদ সাধল করোনা। কারণ, তার আগেই করোনায় আক্রান্ত হন চিত্রাঙ্গদা ও তাঁদের মা শতরূপা সান্যাল। ফলে অতিমারী আবহে বিয়ে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন পাত্র-পাত্রী উভয় পক্ষই। তবে এবার ছাদনাতলায় বসতে চলেছেন ঋতাভরীর দিদি।

[আরও পড়ুন: দিওয়ালিতে রং মিলান্তি পোশাকে নিক-প্রিয়াঙ্কা, মায়ের কোলে বসে পুজো খুদে মেয়েরও, দেখুন]

ডিসেম্বর মাসেই শহর তিলোত্তমার বুকে এক রাজবাড়িতে বসবে বিয়ের আসর। সাজসজ্জায় বজায় থাকবে সাবেকিয়ানা। আর এই বিয়ের পৌরহিত্য কে করবেন জানেন? সেটাই দারুণ উচ্ছ্বাসের সঙ্গে বললেন ঋতাভরী চক্রবর্তী। তিনি নন্দিনী ভৌমিক। বৈদিক মতেই সম্বিত-চিত্রাঙ্গদার চার হাত এক হবে।

শিবপ্রসাদ-নন্দিতা প্রযোজিত তথা অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মা জানেন গোপন কম্মটি সিনেমায় ঠিক যাঁর চরিত্রে অভিনয় করতে দেখাা গিয়েছিল ঋতাভরী চক্রবর্তীকে। মহিলা পুরোহিত হয়ে যিনি সমাজর স্রোতের বিপরীতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন, সেই নন্দিনী ভৌমিকের ভূমিকাতেই অভিনয় করেছিলেন ঋতাভরী। প্রশংসাও কুড়িয়েছেন। এবার সেই মহিলা পুরোহিত-ই নিজে সম্বিত-চিত্রাঙ্গদার বিয়ে দেবেন বৈদিক মতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ritabhari chakrabortys sister chitrangadas to ties not by nandini bhowmik