বড় খবর

ঋতুপর্ণা ও শাশ্বত-র ‘ছুটি’, শুটিং ফ্লোরের নেপথ্য কাহিনি

নিরুপায় হয়ে শিশুর ভাল ভবিষ্যতের সন্ধানে বিসর্জন দিতে হয় মূহুর্তদের। এখানেই ‘ছুটি’-র প্রয়োজনীয়তা। এদিন বালিগঞ্জের একটি বাড়িতে চলছিল ছবির শুটিং।

এক ঘেয়েমি থেকে বেরিয়ে নিশ্চিন্ত জীবন যাপনই ছুটি। এই ছুটির প্ল্যানেই রয়েছেন শা্শ্বত ও ঋতুপর্ণা। সারাদিন অফিসের কাজ কিংবা যে কোনও কাজের সূত্রে বাইরে। বাড়ির ছোটদের সময় দেওয়া তো দূর, ফিরে দুদন্ড বসারও সময় থাকে না কারও কারও। আপনার তো সপ্তাহ কেটে যায়, কিন্তু দিনে দিনে নিঃসঙ্গ হয়ে পড়ে ছোটরা। একাকীত্ব গ্রাস করে শিশুদের।নিত্য জীবনের এই গল্পই এবার বড়পর্দায়। পরিচালক মুরারি এম রক্ষিতের পরবর্তী ছবি ‘ছুটি’।

নিরুপায় হয়ে শিশুর ভাল ভবিষ্যতের সন্ধানে বিসর্জন দিতে হয় মূহুর্তদের। এখানেই ‘ছুটি’-র প্রয়োজনীয়তা। এদিন বালিগঞ্জের একটি বাড়িতে চলছিল ছবির শুটিং।এদিন ফ্লোরে উপস্থিত ছিলেন ঋতুপর্ণা, শাশ্বত, পরিচালক সহ কলাকুশলীরা।

chhuti
ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় ও মুরারি এম রক্ষিত।

আরও পড়ুন, চলছে ‘মায়াকুমারী’-র শুটিং, দেখে নিন তারই কিছু ঝলক

ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে। তবে প্রথমবার নয় এর আগেও একসঙ্গে কাজ করেছেন দু’জনে। সম্প্রতি পরিচালক ইন্দ্রাশিস আচার্যর ‘পার্সেল’-ছবিতে দেখা গিয়েছে ঋতুপর্ণা-শাশ্বতকে। ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন সুদীপা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী। ‘ছুটি’-র সঙ্গীত পরিচালনার দায়িত্ব জয় সরকারের কাঁধে। শিশুশিল্পীদের চরিত্রে রয়েছে অঙ্কন রায় এবং সাত্যকি কর।

ছবিতে একটি রবীন্দ্রসঙ্গীত গাইবেন মোহন সিং। তবে সামনে বেজায় ব্যস্ত অভিনেত্রী। দত্তা- ছবির কাজ চলছে এবং সামনেই অরিন্দম শীলের পরিচালনায় ‘মায়াকুমারী’-র শুটিং শুরু করবেন ঋতুপর্ণা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta and saswata chatterjee new film chhuti starts shooting

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com