scorecardresearch

বড় খবর

‘ছুটি’-তে যেতে চান ঋতুপর্ণা ও শাশ্বত

বাড়ির ছোটদের সময় দেওয়া তো দূর, ফিরে দুদন্ড বসারও সময় থাকে না কারও কারও। আপনার তো সপ্তাহ কেটে যায়, কিন্তু দিনে দিনে নিঃসঙ্গ হয়ে পড়ে ছোটরা। একাকীত্ব গ্রাস করে শিশুদের।

‘ছুটি’-তে যেতে চান ঋতুপর্ণা ও শাশ্বত
ছুটি- ছবির সাংবাদিক সম্মেলনে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়।

সারাদিন অফিসের কাজ কিংবা যে কোনও কাজের সূত্রে বাইরে। বাড়ির ছোটদের সময় দেওয়া তো দূর, ফিরে দুদন্ড বসারও সময় থাকে না কারও কারও। আপনার তো সপ্তাহ কেটে যায়, কিন্তু দিনে দিনে নিঃসঙ্গ হয়ে পড়ে ছোটরা। একাকীত্ব গ্রাস করে শিশুদের। অথচ উপায় থাকেনা, রোজগারের সন্ধানে, শিশুর ভাল ভবিষ্যতের সন্ধানে বিসর্জন দিতে হয় মূহুর্তদের। তাই প্রয়োজন ‘ছুটি’।

নিত্য জীবনের এই গল্পই এবার বড়পর্দায়। ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে ছবির মুখ্য চরিত্রে। পরিচালক মুরারি এম রক্ষিতের পরবর্তী ছবি ‘ছুটি’। তবে প্রথমবার নয় এর আগেও একসঙ্গে কাজ করেছেন দু’জনে। সম্প্রতি পরিচালক ইন্দ্রাশিস আচার্যর ‘পার্সেল’-ছবিতে দেখা গিয়েছে ঋতুপর্ণা-শাশ্বতকে।

বাঁ দিক থেকে জয় সরকার, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, ক্রিকেটার লালা অমরনাথ-এর বায়োপিকের পরিচালনায় রাজকুমার হিরানি!

ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন সুদীপা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী। ‘ছুটি’-র সঙ্গীত পরিচালনার দায়িত্ব জয় সরকারের কাঁধে। শিশুশিল্পীদের চরিত্রে রয়েছে অঙ্কন রায় এবং সাত্যকি কর। ডিসেম্বরের ১০ থেকে ২৪ তারিখ পর্যন্ত কলকাতাতেই শুটিং চলবে এ ছবির। তারপরই পরিবারের সঙ্গে ক্রিসমাসের ছুটি কাটাতে সিঙ্গাপুরে যাবে ঋতুপর্ণা।

ছবিতে একটি রবীন্দ্রসঙ্গীত গাইবেন মোহন সিং। তবে সামনে হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে ঋতুপর্ণার। এই ছবির পরেই শুরু করবেন অরিন্দম শীলের পরিচালনায় ‘মায়াকুমারী’ ছবির শুটিং।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rituparna sengupta and saswata chatterjees new film chhuti