বড় খবর

সুন্দর জীবনের আভাস দিতে চলেছেন ঋতুপর্ণা

সেরিব্রাল অ্যাট্রোফিতে আক্রান্ত এক রোগীকে নিয়ে দানা বেঁধেছে ‘বিউটিফুল লাইফ’-এর চিত্রনাট্য। ছবিতে একজন চিত্রশিল্পীর ভূমিকায় টোটা আর ঋতুপর্ণাকে দেখা যাবে স্ক্যাল্পচারারের চরিত্রে।

ঋতুপর্ণা সেনগুপ্তর পরের ছবি 'বিউটিফুল লাইফ'।

জীবনের সংজ্ঞা খুঁজে পাওয়া সহজ নয়। ভাল-মন্দ, আনন্দ-দুঃখ মিলিয়েই জীবন। আরও একবার সেই জীবনের সন্ধানে পাড়ি দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সঙ্গ দিতে প্রস্তুত টোটা রায়চৌধুরী। আসলে তাদের নতুন ছবিই চিনিয়ে দেবে জীবনের সুন্দর মূর্হুত। ‘বিউটিফুল লাইফ’, ছবির নামেই লুকিয়ে রয়েছে তাঁর ঝলক।

ছবির পরিচালক রাজু দেবনাথ। প্রত্যেক জীবনকে সুখী করার ফর্মুলা রয়েছে তাদের নিজেদের কাছেই। ‘বিউটিফুল লাইফ’-এর মাধ্যমে সেই বর্ণনাই দিয়ে চলেছেন পরিচালক। সোশাল মিডিয়ায় ফ্লোর থেকে টোটা রায়চৌধুরীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

From the floor #BeautifulLife . #upcomingfilm

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

আরও পড়ুন, পুরোদমে শুটিং চলছে অর্পিতা-পূজারিণীর ‘রাইফেল’ ছবির

অনেকদিন পর জুটিতে কাজ করছেন ঋতুপর্ণা ও টোটা। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শুটিং। কলকাতা ও পশ্চিমবঙ্গের কিছু জায়গায় হবে এই ছবির শুটিং। সেরিব্রাল অ্যাট্রোফিতে আক্রান্ত এক রোগীকে নিয়ে দানা বেঁধেছে ‘বিউটিফুল লাইফ’-এর চিত্রনাট্য। ছবিতে একজন চিত্রশিল্পীর ভূমিকায় টোটা আর ঋতুপর্ণাকে দেখা যাবে স্ক্যাল্পচারারের চরিত্রে।

প্রেম, দোটানা, অভিমান এই সব নিয়েই ‘বিউটিফুল লাইফ’। ঋতুপর্ণা ও টোটা ছাড়াও ছবিতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, দেবস্মিতা সেনগুপ্তকে। সবঠিক থাকলে এ বছরেই মুক্তি পেতে পারে ‘বিউটিফুল লাইফ’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta tota roy chowdhurys new film beautiful life

Next Story
‘মিতিন মাসি’-র লুকে প্রস্তুত কোয়েল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com