পুরোদমে শুটিং চলছে অর্পিতা-পূজারিণীর ‘রাইফেল’ ছবির

বাংলার ক্রাইম থ্রিলারের তালিকায় নয়া সংযোজন 'রাইফেল'। ক্রিকেট, নিষিদ্ধ জগৎ, পুলিশ সঙ্গে অস্ত্রপাচার সবমিলিয়ে জমজমাট চিত্রনাট্য নিয়ে মাঠে নেমে পড়েছেন রাজর্ষি দে। শুটিং শুরু হয়েছে পরিচালকের নতুন ছবির

By: Kolkata  Updated: June 26, 2019, 03:47:48 PM

ক্রিকেট, নিষিদ্ধ জগৎ, পুলিশ সঙ্গে অস্ত্রপাচার সবমিলিয়ে জমজমাট চিত্রনাট্য নিয়ে মাঠে নেমে পড়েছেন রাজর্ষি দে। শুটিং শুরু হয়েছে পরিচালকের নতুন ছবির। কলকাতার একটি পাঁচতারা হোটেলে এদিন শুটিং চলছিল ‘রাইফেল’-এর। ফ্লোরে উপস্থিত ছিলেন অর্পিতা চট্টোপাধ্যায়, পূজারিণী, কমলেশ্বর মুখোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ।

শুটিং ফ্লোরে পূজারিণী, রুদ্রনীল ও কমলেশ্বর।

বাংলার ক্রাইম থ্রিলারের তালিকায় নয়া সংযোজন ‘রাইফেল’। এ ছবির চিত্রনাট্য এগিয়েছে বেআইনি অস্ত্র পাচারকে কেন্দ্র করে। রাজর্ষি ছবি নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রসে বাংলাকে জানিয়েছিলেন, ”এই বেআইনি অস্ত্র পাচার শুধুমাত্র যে বর্ডার অঞ্চলে হয় তা নয়, রাজ্যের মধ্যেও এটা ধীরে ধীরে বিরাট আকার নিচ্ছে। অথচ মিডিয়া এব্যাপারে কোনও কথা বলছে না। সরকারও খুব একটা মাথা দিচ্ছে না। এদিকে দেশের বিরুদ্ধে সমস্ত বড় অভ্যন্তরীন ঘটনা প্রবাহের সঙ্গে যুক্ত অস্ত্র কারবার। এই নিয়েই অনেকদিন গবেষণা করার পর এ বিষয়টি নিয়ে কাজ করব বলে সিদ্ধান্ত নিই।”

আরও পড়ুন, ‘পরিণীতা’-র মোশন পোস্টারে ঋত্বিক-শুভশ্রীর সম্পর্কের রসায়ন

বাঁদিক থেকে অর্পিতা, রুদ্রনীল ও পূজারিণী।

ছবিতে আইপিএস অফিসারের ভূমিকায় দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে। অর্পিতা বললেন, ”শুধু মাত্র দেশরক্ষা করছে এমন একটা চরিত্র নয়, পাশাপাশি এই মহিলার একটি পরিবার রয়েছে, সন্তান রয়েছে। তারপরেও সে এই কাজটা করতে চায়। এই দুটো শেড রয়েছে সেকারণেই চরিত্রটা আমার পছন্দ হয়েছে।”

এ ছবির একটি দ্বিতীয় অধ্যায়ও রয়েছে। মহিলা ক্রিকেট দল বাংলাদেশের সঙ্গে ম্যাচ খেলতে গিয়ে কীভাবে এই আর্মস র‌্যাকেটে জড়িয়ে পরে সেটাও রয়েছে এই ছবিতে। ‘রাইফেল’-এর চিত্রনাট্য লিখেছেন সৌগত বসু।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shoot coverage of rifle a film by rajhorshee de115644

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X