ঋত্বিক-জয়ার যুগলবন্দিতে সেলুলয়েডে ‘বিনি সুতোয়’

বড়পর্দায় ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে আসছেন জয়া আহসান। অতনু বিশ্বাসের পরিচালনায় 'বিনি সুতোয়' ছবিতে দেখা যেতে চলেছে জয়া-ঋত্বিককে। এদিন প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক।

By: Kolkata  Updated: June 25, 2019, 06:06:18 PM

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর মাত্র ছয় বছরের কেরিয়ার। তার মধ্যেই টলিপাড়ার তাবড় পরিচালকদের সঙ্গে কাজ করে ফেলেছেন তিনি, অভিনেত্রী জয়া আহসান। এবার তিনি বড়পর্দায় আসছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে। অতনু বিশ্বাসের পরিচালনায় ‘বিনি সুতোয়’ ছবিতে দেখা যেতে চলেছে জয়া-ঋত্বিককে। এদিন প্রকাশ্যে এল ছবির ফার্স্টলুক।

‘ময়ূরাক্ষী’ অতনু ঘোষের প্রথম ছবি। এই ছবিই তাঁকে এনে দিয়েছিল জাতীয় পুরস্কার। টুইট করে পরিচালক লিখেছেন, ”ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি …”।

আরও পড়ুন: ফেডারেশনের ‘জরুরি বৈঠক’-এর নেপথ্যে কি ‘একাধিপত্যের’ ক্ষমতা প্রদর্শন?

ছবিতে জয়ার ডি-গ্ল্যাম লুক নজর কেড়েছে, ঋত্বিকও অত্যন্ত আটপৌরে চেহারাতেই সামনে এসেছেন। ‘বিনি সুতোয়’ গানও গেয়েছেন জয়া আহসান। সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, শিবপ্রসাদ-নন্দিতার মতো পরিচালকদের সঙ্গে কাজ করার পর অতনু ঘোষের সঙ্গে জুটি বাঁধলেন তিনি।

‘বিনি সুতোয়’ জয়া-ঋত্বিক ছাড়াও দেখা যাবে কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায়ের মতো শিল্পীদের। সব ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ritwick and jaya ahsans bini sutoy directed by atanu ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X