বড় খবর

‘নিজের গ্রুমিং করান’, ঋত্বিক চক্রবর্তীকে কটাক্ষ! পাল্টা দিলেন অভিনেতাও

গ্রুমিংয়ের প্রসঙ্গ উঠতেই কী বললেন ঋত্বিক?

Ritwick Chakraborty, Tollywood, ঋত্বিক চক্রবর্তী
ঋত্বিক চক্রবর্তীকে ট্রোল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ট্রোল করা এখন প্রায় জলভাত হয়েই দাঁড়িয়েছে। ফ্রি নেট আর অতিমারী অবসরে ট্রোলের দৌড়াত্ম্য বেড়েছে বই কমেনি! ফাঁক পেলেই তারকাদের সোশ্যাল ওয়ালে গুচ্ছখানেক নীতিকথা পেড়ে বসেন নেটজনতার একাংশ। শুধু তাই নয়, শারীরিক গড়ন, লুকস নিয়ে কথা বলতেও পিছপা হন না। অভিনেতা-অভিনেত্রী নির্বিশেষে। এবার ঋত্বিক চক্রবর্তীও (Ritwick Chakraborty) এরকমই এক কটাক্ষের সম্মুখীন। চেহারার গ্রুমিং করানোর পরামর্শ দিলেন এক নেটিজেন। পাল্টা দিতে ছাড়লেন না ঋত্বিকও।

ঋত্বিক চক্রবর্তী আসলে স্পটলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। সাদামাটা জীবনযাপন করেন। আভিজাত্য, ঝলমলে আলো, পার্টি এসবে খুব কমই দেখা যায় অভিনেতাকে। তাঁর সোশ্যাল মিডিয়াতেও কোনও অকৃত্রিমতার ছাপ নেই। দেখলেই বোঝা যায় কীভাবে সহজ-সরলভাবে জীবনটাকে উপভোগ করেন। সম্প্রতি সেরকমই এক পোস্টে অভিনেতাকে দেখা গেল সাদা-কালো ছবিতে। ক্যাপশনে লেখা- “এই ভালো সাদা কালো।” এক নেটজনতা কটাক্ষ করে বসলেন।

[আরও পড়ুন: কঙ্গনার ‘ধাকড়’ টিমে শাশ্বত, বুদাপেস্টে শ্যুটিং শেষ করে সিনেমা দেখলেন, সারলেন ডিনারও]

ঋত্বিকের উদ্দেশে তাঁর মন্তব্য, “আপনার অভিনয় খুবই ভালো লাগে। কিন্তু আপনার একটাই সমস্যা আপনি নিজের গ্রুমিংয়ের প্রতি একটু খেয়াল রাখলে ব্যাপারটা আরও ভালো হত। হয়তো আপনার মনে হয় যে গ্রুমিংয়ের দরকার নেই, সেটা ভুল। গ্রুমিংয়েরও দরকার আছে বস।”

পাল্টা অভিনেতার সুচারু মন্তব্য, “গ্রুমিং মানে আমার অভিনয় অভিজ্ঞতা উচ্চারণ মানুষকে দেখা, শেখা, বোঝা-জানা এগুলো নিয়ে বলছেন, নাকি ত্বক, চুল, পেশি নিয়ে বলছেন? সেটা তো বলুন একটু শিখেনি এই সুযোগে। মানে নিজের গ্রুমিং বলতে ঠিক কি?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ritwick chakraborty got trolled in social media

Next Story
ডিনার প্লেটের ছবি শেয়ার করে ‘বুম্বাদা’কে নিয়ে ঠাট্টা শ্রীলেখার!Sreelekha Mitra, Prosenjit Chatterjee, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com