scorecardresearch

বড় খবর

মাঝপথে হঠাৎ বন্ধ ‘রকেট্রি’, কলকাতার হলে ধুন্ধুমার! ফ্যানদের শান্ত হতে বললেন মাধবন

কলকাতার প্রেক্ষাগৃহে আচমকাই বন্ধ ‘রকেট্রি’র শো.. তারপর?

R Madhavan, R Madhavan urges fan, Rocketry show stops in midway, Kolkata cinema Halls, আর মাধবন, রকেট্রি: দ্যা নাম্বি এফেক্ট, কলকাতার প্রেক্ষাগৃহে বন্ধ রকেট্রি, bengali news today
রকেট্রি-র শো বন্ধ হওয়ায় উত্তাল কলকাতার হল, শান্ত হওয়ার আর্জি মাধবনের

কলকাতার সিনেমাহলে ধুন্ধুমার! চলছিল আর মাধবনের ছবি ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। কিন্তু শোয়ের মাঝপথেই বন্ধ হয়ে যায় ছবি। এদিকে ৩০-৪৫ মিনিট ধরে এহেন ব্যাঘাত ঘটায় হল কর্তৃপক্ষের তরফেও কোনওরকম বার্তা দেওয়া হয়নি। যা দেখে-শুনে একেবারে তেলে-বেগুনে জ্বলে উঠলেন কলকাতার দর্শকরা। অতঃপর চেঁচামেচি, হাতাহাতি!

রেগে আগুন দর্শকরা। সেই মুহূর্তের ভিডিও তুলে এক নেটিজেন পোস্ট করেছিলেন। সেখানেই দেখা গেল, দর্শকরা প্রতিবাদ করলেও প্রেক্ষাগৃহের কর্তৃপক্ষরা কোনওরকম উচ্চ-বাচ্য করছেন না। এরপরই শোয়ের টাকা ফেরত চান দর্শকরা। তা দেখেই মাধবন জানতে পারেন যে, কলকাতার সিনেমাহলে এমন বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তৎক্ষণাৎ প্রতিক্রিয়া দেন অভিনেতা। সেই ভিডিও রিটুইট করে অনুরাগীদের শান্ত হওয়ার অনুরোধ করেন মাধবন।

টুইটে মাধবনের মন্তব্য, “সত্যিই হয়তো কোনও প্রযুক্তিগত কারণে শো বন্ধ হয়ে গিয়েছে। দয়া করে সকলে শান্ত থাকুন। আর একটু ভালবাসা দেখান। আমার বিনীত অনুরোধ। দ্রুত-ই শো শুরু হবে। অনেক ভালবাসা।” এই বার্তার পাশাপাশি রকেট আর করজোড়ের ইমোজিও শেয়ার করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: নকল দাড়ি নিয়ে বায়োপিকের শুটিং! চরম ট্রোলড অক্ষয় কুমার]

প্রসঙ্গত, ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ দিয়েই পরিচালক হিসেবে শিকে ছেঁড়েন মাধবন। পাশাপাশি ইসরোর বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকাতেও অভিনয় করেছেন নিজেই। নাম্বির বিতর্কিত জীবন সিনেমার বিষয়বস্তু। আর সেই সিনেমা নিয়েই দর্শকদের মধ্যে প্রবল উত্তেজনা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rocketry show stops in midway r madhavan urges fan to be calm