‘করণ জোহরের ছবিতে কাজ করার জন্য মুখিয়ে ছিলাম’, সোজাসাপটা জানালেন টোটা

রণবীর-আলিয়ার ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে শুটের জন্য মুম্বই পাড়ি টোটা রায় চৌধুরির।

Tota Roy Choudhary, Karan Johar, Alia Bhatt, Ranveer Singh, Rocky Aur Rani Ki Prem Kahani, টোটা রায় চৌধুরি, করণ জোহর, রকি অউর রানি কী প্রেম কাহানি, bengali news today
‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ ছবিতে শুটের জন্য মুম্বই পাড়ি টোটা রায় চৌধুরির

করণ জোহরের (Karan Johar) ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন বি-টাউনের তারকারাও। আর যে ছবিতে রণবীর সিং (Ranveer Singh), আলিয়া ভাটদের (Alia Bhatt) মতো বলিউডের প্রথম সারির অভিনেতারা অভিনয় করছেন, সেই ছবির কাস্টিংয়ে গুরুত্বপূর্ণ চরিত্রে নাম লেখা চারটিখানি কথা নয়। টোটা রায় চৌধুরির ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। সদ্য মুম্বইয়ের উদ্দেশে পাড়ি দিয়েছেন অভিনেতা। সৌজন্যে ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani)।

রণবীর-আলিয়াকে নিয়ে শুটিং শুরু করতে চলেছেন করণ জোহর। টিমের আরেক সদস্য টোটাও পৌঁছে গিয়েছেন মুম্বইতে। ধর্মা প্রোডাকশনসের কড়া তদারকিতে সিনেমার গল্প কিংবা নিজের চরিত্র নিয়ে মুখে আপাতত কুলুপ আঁটলেও নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না টোটা। ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন, “করণ জোহরের ছবিতে অভিনয় করার ইচ্ছে ছিল বহুদিনের। এতদিনে বাকেট লিস্টে টিক মার্ক পড়ল।”

[আরও পড়ুন: ওহ লাভলি! মদনের ‘নেতাগিরি’ এবার বড় পর্দায়, বায়োপিকে শাশ্বত]

পাশাপাশি অভিনেতা এও জানান যে, “অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করার ইচ্ছে ছিল। পরিচালক রিভু দাশগুপ্তের ‘তিন’ ছবির মাধ্যমে সেই ইচ্ছেপূরণ হয়েছে। ফেলুদার ভূমিকাতেও নিজেকে দেখতে চেয়েছিলাম। সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা ফেরত’ সিরিজের হাত ধরে সেই মনোবাঞ্ছাও পূরণ হয়েছে। এবার করণ জোহরের ছবিতে কাজ করছি। আসলে আমার ইচ্ছের তালিকাটা খুব একটা লম্বা নয়, তাই ঈশ্বর পূরণ করিয়ে দেন।” আলিয়া ভাট এবং রণবীর সিংকে এই প্রজন্মের অন্যতম সেরা অভিনেতার তকমা দিয়ে টোটার মন্তব্য, “মুখিয়ে রয়েছি ওঁদের সঙ্গে কাজ করার জন্য।”

উল্লেখ্য, বলিউডে যদিও টোটা রায় চৌধুরি নতুন নাম নয়। সুজয় ঘোষের ‘কাহানি ২’ থেকে শুরু করে মধুর ভাণ্ডারকরের ‘ইন্দু সরকার’, প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার এলা’র মতো একাধিক জনপ্রিয় বলিউড ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও বেজায় সুনাম রয়েছে তাঁর। এবার করণ জোহরের পরিচালনায় রণবীর-আলিয়া সহ ধর্মেন্দ্র (Dharmendra), জয়া বচ্চন (Jaya Bachchan), শাবানা আজমীর (Shabana Azmi) মতো তাবড় তারকাদের সঙ্গে ক্রিনস্পেস শেয়ার করবেন টোটা রায় চৌধুরি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rocky aur rani ki prem kahani tota roy choudhary in karan johar next

Next Story
তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলের প্রেমে ‘হাবুডুবু’! রাখঢাক না করেই ঘোষণা অভিনেত্রী সুদীপ্তারActress Sudiptaa Banerjee, Sudipata Banerjee, Soumya Bakshi, Soumya Bakshi-Sudiptaa Banerjee relationship, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, সৌম্য বক্সি, তৃণমূল বিধায়ক স্মিতা বক্সি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com