বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বড়পর্দায় বিশাল ধামাকা! সিনেমাহলে মুক্তি পাচ্ছে আলিয়ার ২টো বিগ বাজেট ছবি

তালিকায় আলিয়ার ২টো ছবি ছাড়াও আর কী কী রয়েছে? জেনে নিন।

RRR, Gangubai Kathiawadi, Attack, Bollywood movies, Cinemahall, গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি, আর আর আর, অ্যাটাক
সিনেপর্দায় আসছে একগুচ্ছ বিগ বাজেট ছবি

বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাবে ছবি রিলিজ নিয়ে বেজায় সমস্যায় পরিচালক থেকে প্রযোজক সকলেই। টানা প্রায় দুবছর ধরে রুপোলি পর্দার বিরতি সাধনের পর এবার অনেকেই ইচ্ছে প্রকাশ করেছেন নতুন সব ছবি সিনেমা হলেই মুক্তি পাবে। ইতিমধ্যেই ১০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘থালাইভি’। তবে পিছিয়ে নেই বি-টাউনের অন্যরাও। আলিয়া ভাটের ২টো বিগ বাজেট ছবি রয়েছে সেই তালিকায়।

সঞ্জয় লীলা বনশালির ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’, রাজামৌলি পরিচালিত ছবি ‘আরআরআর’ এবং লক্ষ্য রাজ আনন্দের ছবি ‘অ্যাটাক’ মুক্তি পাবে বড়পর্দাতেই। সাফ জানিয়ে দিলেন প্রযোজনা সংস্থা পেন ইন্ডিয়া লিমিটেড। কিন্তু হঠাৎ কেন এই প্রসঙ্গ? এই তিনটি ছবির প্রযোজনার দায়িত্বে পেন ইন্ডিয়া। সবকটিই বড় বাজেটের ছবি। উত্তেজনাও বেশ তুঙ্গে। ট্রেলার রিলিজ করার পর দর্শকদের উচ্ছ্বাসের শেষ নেই। তারকা সমাবেশও বেশ দারুন। সেই কারণেই এমন সিদ্ধান্ত কর্তৃপক্ষের। 

[আরও পড়ুন: ব্যাঙের ডাকের সঙ্গে ফারহানের গানের গলার তুলনা! টক শো-তে গর্জে উঠলেন তারকা]

তাঁদের তরফ থেকে জানানো হয়েছে, এই তিনটি ছবিই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার বিষয়টি সম্পূর্ণ অগ্রাহ্য করা হচ্ছে। এমন কোনও চিন্তা ভাবনা করাই হয়নি। বরাবরই প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষাতেই তারা। সেই কারণেই রিলিজের তারিখ অবধি পেছানো হয়েছে। বড়পর্দা ব্যতীত এইসব সিনেমা দর্শকরা উপভোগ করতে পারবেন না বলেই জানিয়েছেন তারা। 

করোনা মহামারীর আবহে অনেক বিগ বাজেটের সিনেমাও রিলিজ করা হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মে। ‘বেলবটম’ থেকে ‘শেরশাহ’, ‘ভূজ’ দর্শকদের থেকে অফুরন্ত ভালোবাসা পেয়েছে। ভাইরাসের কারণে পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়, সিনেমাহলে যেতে ভয় পাচ্ছেন অনেকেই। এমতাবস্থায় থিয়েটার এবং মাল্টিপ্লেক্সে আদৌ ভিড় হবে কিনা সেই সঙ্কোচ রয়েছে সকলেরই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rrr gangubai kathiawadi attack will release in silver screen

Next Story
পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জেলে, বাড়িতে ‘গণপতি আরাধনা’ শিল্পা শেট্টিরShilpa Shetty, Shilpa Shetty celebrates Ganesh Chaturthi, Raj Kundra, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, গণেশ চতুর্থী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com