scorecardresearch

বড় খবর

‘আসল নাচকে ধ্বংস করছেন কেন?’, ‘নাটু নাটু’ গানে উদাম নাচতেই বিরাট ট্রোল বলি তারকা

RRR-ছবিকে নিয়ে চর্চার শেষ নেই, তারমধ্যেই ট্রোলের শিকার বলি অভিনেতা

‘আসল নাচকে ধ্বংস করছেন কেন?’, ‘নাটু নাটু’ গানে উদাম নাচতেই বিরাট ট্রোল বলি তারকা
নাটু নাটু জ্বরে কাঁপছে ভারত

গতকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় নাটু নাটু রব। গোল্ডেন গ্লোব পুরস্কার জেতার পর থেকেই ভারতের ঘরে ঘরে এই গানকে নিয়ে উচ্ছাসের শেষ নেই। সাধারণ মানুষ থেকে তারকাদের অনেককেই দেখা গেল এই গানে রিলস বানাতে।

কেউ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন আবার কেউ এই গানে নেচেও নিলেন। তাঁদের মধ্যে অন্যতম, টাইগার শ্রফ। এমনিতেও তাঁর নাচ এবং অ্যাকশন দৃশ্য দেখতেই সিনেমার পর্দায় নজর দেন সকলে। এবার এই ঐতিহাসিক জয়ের পরে আনন্দে আত্মহারা সকলের মত টাইগার শ্রফ নিজেও। পরনে কালো পোশাক, নিজের ছন্দেই সোশ্যাল মিডিয়ায় নাটু নাটু নাচের ভিডিও শেয়ার করলেন টাইগার। তারপর?

আরও পড়ুন [ ‘RRR জিতলে আমাকে অস্কারটা একটু ধরতে দিও’, রামচরণের কাছে ‘আবদার’ শাহরুখের ]

গতকাল থেকে এই গানের জ্বরে ভাসছেন সকলে। কিন্তু নিজের স্টেপ এই নাচের সঙ্গে জুড়তেই রেগে আগুন কিছু ভক্তরা। তাঁদের কথায়, “গানটিকে ধ্বংস না করলেই নয়? নিজের স্টেপ এতে যুক্ত না করলেই পারতেন”! আবার কেউ বললেন, “কেন? আসল নাচটিকে নষ্ট করবেন না দয়া করে”। যাকে নাচের জন্যই লোকে হাজারো প্রশংসা করেন, আজ তাকে এই নিয়েই ট্রোল করছেন দর্শকরা।

যদিও বা, তারকাদের অনেকেই মুগ্ধ টাইগারের নাচ দেখে। সান্যা মালহোত্রা থেকে কপিল শর্মা তাঁকে সাবাশি দিলেন, এমনকি টাইগারের মাও ছেলেকে দেখে আনন্দে আত্মহারা। নাটু নাটু গানে নেচে তাক লাগিয়েছিলেন দেশ বিদেশের নানান শিল্পীরা। কেউ কেউ তো চরম ভাইরাল পর্যন্ত হয়েছিলেন। গতকাল থেকেই, রাজামৌলি এবং কিরাভানিকে ভালবাসা জানাচ্ছেন গোটা দেশ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rrr natu natu songs won tiger shroff danced in the songs fan reacted