রুবেলের নায়িকা এবার ঈশানী! আসছে নতুন ধারাবাহিক

Bagh Bondi Khela: ভানুমতীর খেল শেষ হওয়ার পরে দর্শকের অপেক্ষা ছিল রুবেল দাসের পরবর্তী ধারাবাহিক নিয়ে। সদ্য নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে সোশাল মিডিয়ায়।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: December 3, 2019, 10:10:19 AM

Zee Bangla Serial: সম্প্রতি সোশাল মিডিয়ায় এসেছে জি বাংলা-র ধারাবাহিক আগামী ধারাবাহিক ‘বাঘ বন্দি খেলা’-র প্রথম প্রোমো। এর আগে বাঘের পায়ের ছাপ আঁকা টিজার দেখেছেন নেটিজেনরা। কৌতূহল বেশ তুঙ্গে উঠেছিল ওই টিজার দেখে। এবার প্রকাশ্যে এল প্রোমো এবং প্রকাশ্যে এলেন নায়ক-নায়িকারা। নায়কের ভূমিকায় থাকছেন রুবেল দাস এবং নায়িকার ভূমিকায় আসছেন ঈশানী দাস।

ঈশানী বেশ অনেকদিন ধরেই টেলি-অভিনেত্রী। দর্শক তাঁকে দেখেছেন সান বাংলা-র ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকে এবং জি বাংলা-র ‘নেতাজি’ ধারাবাহিকে ঋষি অরবিন্দের বোন সরোজিনী-র ভূমিকায়। হইচই-এর ওয়েবসিরিজ ‘পাপ’-এও তাঁর অভিনয় অত্যন্ত উল্লেখযোগ্য। ঈশানী-ই এবার জি বাংলা-র নতুন টেলি-নায়িকা।

আরও পড়ুন: পাহাড়ে হনিমুনে গিয়ে ঘটবে অঘটন, ধারাবাহিকে নতুন মোড়

ধারাবাহিকের প্রোমোতে এবং টিজারে রয়েছে রয়্যাল বেঙ্গল টাইগার ও সুন্দরবনের একটি রেফারেন্স। ঠিক কীভাবে এই প্রসঙ্গটিকে একটি প্রেমের গল্পের মধ্যে বুনে দিতে চলেছেন চিত্রনাট্যকার সাহানা দত্ত তা অবশ্য আরও কিছুদিন না গেলে ঠিক বোঝা সম্ভব নয়। এসভিএফ প্রযোজিত এই ধারাবাহিকের প্রোমোটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–


জি বাংলা-র দুটি ধারাবাহিক শেষ হতে চলেছে- ‘হৃদয়হরণ বিএ পাশ’ এবং ‘রানু পেল লটারি’। এর মধ্যে রাত দশটার স্লটের ধারাবাহিক ইতিমধ্যেই ঘোষিত। ওই স্লটে আসছে স্বস্তিকা দত্ত এবং ক্রুশল আহুজা অভিনীত ‘কী করে বলব তোমায়’। নতুন ধারাবাহিক ‘বাঘ বন্দি খেলা’-কে কোন স্লটটি দেওয়া হবে তা এখনই আন্দাজ করা সম্ভব নয় কারণ শেষ মুহূর্তে চালু স্লটগুলির অদলবদলও হতে পারে। তা যদি না হয় তবে রাত এগারোটার স্লটে আসতে পারে ‘বাঘ বন্দি খেলা’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rubel das ishani das paired in zee bangla upcoming bagh bondi khela

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X