বড় খবর

বিয়ে করছেন রুদ্রনীল! অভিনেতার জন্মদিনে ভিডিওয় ‘বড় খবর’ ফাঁস করলেন টলি-প্রযোজক

বড় প্রশ্ন, পাত্রীটি কে?

Rudranil Ghosh, Rudranil Ghosh Birthday, Rudranil Ghosh relationship, Rudranil Ghosh marriage, benagli news today, রুদ্রনীল ঘোষ, রুদ্রনীলের জন্মদিন, রুদ্রনীলের বিয়ে
রুদ্রনীল ঘোষ

বছর তিনেক আগে থেকেই টলিপাড়ার অন্দরমহলে কান পাতলে রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়। তাঁর জীবনে তনুশ্রী চক্রবর্তী অনেক আগেই অতীত হয়ে গিয়েছেন। তবে এই বেলা বলে রাখা ভাল, বন্ধুত্ব কিন্তু দিব্যি টিকিয়ে রেখেছেন রুদ্র-তনুশ্রী। তারপর যে গুঞ্জন থেমেছে, এমনটা নয়! এবার শোনা যাচ্ছে, টলিপাড়ার ব্যাচেলর অভিনেতা রুদ্রনীল ঘোষ নাকি তাঁর আইবুড়ো তকমা ঘোচাতে চলেছেন! আর অভিনেতার জীবনের বিশেষ দিনে এমন বড় খবর ফাঁস করলেন আরেক টলিউড প্রযোজক।

৬ জানুয়ারি, রুদ্রনীল ঘোষের জন্মদিন (Rudranil Ghosh Birthday)। আর বৃহস্পতিবার, এই দিনেই রুদ্রর বিয়ের খবর দিলেন প্রযোজক রানা সরকার (Rana Sarkar)। অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানেই রুদ্রনীলের মুখে স্পষ্ট শোনা গেল যে, “বিয়ে করছি, সেপ্টেম্বরের মধ্যেই!” এমন পোস্ট নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় শোরগোল তুঙ্গে। অনুরাগীরা বেজায় কৌতূহলী। এমনকী রসিকতা করতে ছাড়েননি খোদ সৃজিত-ঘরণী রফিয়াৎ রশিদ মিথিলা। প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন- “কোন বছরের সেপ্টেম্বর রুদ্রদা? সেটা বললে আয়োজনটা সেরে নিতাম আগেভাগে..।”

গতবছর টলিউডে একের পর এক তারকা সাত পাকে বাধা পড়েছেন। সিনেদুনিয়ার সঙ্গে পাল্লা দিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন টেলিদুনিয়ার তারকারাও। অতঃপর রানা সরকারের পোস্টে রুদ্রনীল ঘোষের বিয়ের উল্লেখ যে নেটজনতা গম্ভীরভাবেই নেবে, তা বলাই বাহুল্য। কিন্তু বড় প্রশ্ন, পাত্রীটি কে? ওই ভিডিওতে অভিনেতা স্বয়ং বলেছেন যে, মেয়ে দেখা আছে। কিন্তু পাত্রীর নামটি আর প্রকাশ্যে আনেননি।

[আরও পড়ুন: টলিপাড়ায় হু-হু করে বাড়ছে সংক্রমণ! দেব-রুক্মিণীও করোনায় আক্রান্ত]

প্রসঙ্গত এর আগেও অবশ্য অভিনেতাকে বিয়টে নিয়ে প্রশ্ন করা হলে একাধিক অনলাইন সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন যে, “বিয়েতে তাঁর আপত্তি নেই। তবে হ্যাঁ খরচাটা পাত্রীর বাবাকেই দিতে হবে…” যদিও এমন মন্তব্য রসিকতার ছলেই করেছিলেন রুদ্রনীল। তবে জন্মদিনে তাঁর ছাতনাতলায় বসার যে খবর ফাঁস করলেন রানা সরকার, সেই প্রসঙ্গে অবশ্য অভিনেতা মুখে কুলুপই এঁটেছেন। বুধবার সন্ধেবেলাই খবর দিয়েছেন যে করোনায় আক্রান্ত তিনি। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rudranil ghosh birthday actor to tie knot disclosed rana sarkar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com