scorecardresearch

বড় খবর

কাঁচা-পাকা দাড়ির ছবি পোস্ট, মোদীর সঙ্গে তুলনা টেনে দেদার ট্রোলড রুদ্রনীল

রাজনীতি থেকে দূরে! আপাতত সিনেমাতেই মন দিয়েছেন অভিনেতা।

Rudranil Ghosh, Rudranil Ghosh's next film, tollywood, রুদ্রনীল ঘোষ, bengali news today
রুদ্রনীল ঘোষ ফাইল ছবি।

একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) দলবদলে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়ে গিরিগিটি, দলবদলুর মতো একাধিক তকমা পেয়েছেন। উপরন্তু খাস মমতা-গড় ভবানীপুর কেন্দ্রে শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে পরাজিত হওয়ার পর সমালোচনাও কম হয়নি রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh) নিয়ে। তৃণমূল ফের ক্ষমতা আসার পর নীরবেই ছিলেন মাস দুয়েক। ফিরেছেন পুরনো নেশা-পেশার কাছে। সদ্য নতুন এক সিনেমার শ্যুট শুরু করেছেন। আর সেই ছবিতে নিজের ভিন্ন লুক প্রকাশ করতেই ফের নেটিজেনদের কটাক্ষ-সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেতাকে। রুদ্রনীল ঘোষকে উদ্দেশ্য করে কটাক্ষ উড়ে এল- “দাড়ি রাখলেই মোদী হওয়া যায় না।”

নয়া লুকে রুদ্রনীল ঘোষকে দেখা গেল কাঁচা-পাকা দাড়িতে। সাদা-কালো ফ্রেমে ধরা দিয়েছেন তিনি। আর সেই প্রেক্ষিতেই দেদার ট্রোলের শিকার গেরুয়া শিবিরের পরাজিত তারকা প্রার্থী। কারও মন্তব্য, “দাড়ি রাখলেই মোদী হওয়া যায় না”, আবার কেউ বা সাদা-কালো ছবির প্রেক্ষিতে কটাক্ষ করেছেন ‘গিরগিটি’ তকমা দিয়ে। তবে নেটজনতার একাংশ কিন্তু আবার প্রশংসাও করেছেন। তাঁদের মতে, ‘অভিনেতা রুদ্রনীল ঘোষ’কেই চান তাঁরা।

[আরও পড়ুন: ‘পরিমণি যদি আত্মহত্যা করে?’ ‘নারীবিদ্বেষী’ সমাজের কাছে প্রশ্ন তসলিমার]

তা কোন সিনেমার জন্য রুদ্রনীলের এই নয়া লুক? অভিনেতার আগামী ছবি ‘আকাদেমি অফ ফাইনার্স’-এর জন্য এমন কাচা-পাকা দাড়ি রেখেছেন রুদ্রনীল। থ্রিলার ঘরানার ছবি। সেই ছবির পরিচালনা করবেন SRFTI-এর ফাইনাল ইয়ারের ছাত্র জয়ব্রত দাস। অভিনেতার কথায়, এই সিনেমার পুরো টিমটাই সংশ্লিষ্ট ইনস্টিটিউটের। রুদ্রনীলের মত, হলিউড ছবি পাল্প ফিকশনের মতো ছবি এখানে খুব একটা নেই, ‘আকাদেমি অফ ফাইনার্স’ সিনেদর্শকদের সেই স্বাদটাই দেবে। সেপ্টেম্বর মাস থেকে সিনেমার শ্যুটিং শুরু।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rudranil ghosh gets trolled after posting his upcoming film look