scorecardresearch

‘বাংলার দর্শক রুদ্রকে অভিনেতা রুদ্রনীল ঘোষ তৈরি করেছেন’

Rudranil Ghosh: অভিনেতা রুদ্রনীল ঘোষ ডেবিউ করতে চলেছেন বলিউডে। মুম্বইয়ে ছবির শুটিং শুরু হওয়ার সময় বেশ খানিকটা আবেগপ্রবণ হয়ে পজ়লেন অভিনেতা।

‘বাংলার দর্শক রুদ্রকে অভিনেতা রুদ্রনীল ঘোষ তৈরি করেছেন’
রুদ্রনীল ঘোষের ছবি অভিনেতার ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

Rudranil Ghosh Bollywood: এমনটা নয় যে বলিউডে কেউ ডাক পেয়েছেন বলে ভাল অভিনেতা আর ডাক পাননি বলে খারাপ কিন্তু যে কোনও আঞ্চলিক ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরাই চান জাতীয় স্তরে কাজ করতে। বলিউডে বাঙালিদের জয়জয়কার চিরকালই ছিল, এখনও রয়েছে। সেই তালিকায় সাম্প্রতিক সংযোজন রুদ্রনীল ঘোষ। মুম্বইতে শুরু হয়েছে ‘বধাই হো’-পরিচালক অমিত শর্মার নতুন ছবির শুটিং, যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রুদ্রনীল। এই সংবাদ আগেই প্রকাশিত হয়েছে। অতি সম্প্রতি শুটিং শুরুর সুসংবাদ দিতে গিয়ে আবেগপ্রবণ হলেন অভিনেতা।

গত ১৯ অগাস্ট রুদ্রনীল তাঁর সোশাল মিডিয়া পেজে পরিচালক অমিত শর্মার সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেন। তার সঙ্গে লেখেন কিছু কথা যা পড়ে বোঝা যায়, বাংলার দর্শককে নিয়ে কতটা সংবেদনশীল তিনি। রুদ্রনীল লেখেন, ”আজ থেকে শুরু একটা নতুন দিন, হয়তো বা নতুন অধ্যায়। ‘বধাই হো’-র পরে বিখ্যাত পরিচালক অমিত শর্মার দ্বিতীয় ফিল্ম! আমায় নির্বাচন করেছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। প্রযোজক বনি কাপুর! পাশে রয়েছেন অজয় দেবগণ এবং গজরাজ রাওয়ের মতো দুই ক্ষমতাবান অভিজ্ঞ অভিনেতা! যে বাংলা দর্শক রুদ্রকে অভিনেতা রুদ্রনীল ঘোষ তৈরি করেছেন, তাঁদের সবার ভালবাসা ও শুভেচ্ছা চাই।”

Rudranil Ghosh with Badhai Ho director Amit Sharma
‘বধাই হো’ পরিচালক অমিত শর্মার সঙ্গে রুদ্রনীল ঘোষ।ছবি : রুদ্রনীল ঘোষের ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ৫টি ধারায় অভিযোগ দায়ের, কিন্তু কেন?

মিলেনিয়ামের ঠিক আগে এবং পরে যে সব অভিনেতা-অভিনেত্রীরা বড়পর্দা ও ছোটপর্দায় অভিনয় শুরু করেন, তাঁদের মধ্যে অনেকেই ইতিমধ্যেই বলিউডে কাজ করেছেন। সেই তালিকায় রয়েছেন যিশু সেনগুপ্ত, রজতাভ দত্ত এবং শাশ্বত চট্টোপাধ্যায়। এর আগে বেশ কিছু জাতীয় স্তরের বিজ্ঞাপনী ছবিতে কাজ করেছেন রুদ্রনীল কিন্তু যিশু অথবা শাশ্বত যেমন গুরুত্বপূর্ণ চরিত্র পেয়েছেন একাধিক ছবিতে, সাম্প্রতিক ছবির আগে তেমনটা ঠিক ঘটেনি রুদ্রনীলের ক্ষেত্রে।

Rudranil Ghosh with Ritwick Chakraborty in Vinci Da
‘ভিঞ্চিদা’ ছবিতে ঋত্বিক চক্রবর্তী ও রুদ্রনীল ঘোষ। ছবি: রুদ্রনীল ঘোষের ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: টলি থেকে বলিউডে পাড়ি রুদ্রনীলের

তাই রুদ্রনীল ঘোষের কাছে বনি কাপুর প্রযোজিত এই ছবিটি যতটা গুরুত্বপূর্ণ, বাংলার দর্শকের কাছেও তাই। কারণ আঞ্চলিক ছবির দর্শক সব সময়েই তাঁদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের বলিউড বা জাতীয় স্তরের ছবিতে দেখতে চান। এই ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন অজয় দেবগণ ও গজরাজ রাও। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, আগামী বছরই মুক্তি পাবে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rudranil ghosh seeks blessings of bengali viewers for his bollywood venture with ajay debgan gajraj rao