কোন দু’টো সিনেমার অফার ছেড়ে দিয়েছেন রুক্মিণী?

ঈদে মুক্তি পাচ্ছে 'কিডন্যাপ'। পুজোয় আবারও দেবের প্রযোজনা সংস্থার প্রজেক্ট 'পাসওয়ার্ড'। কিন্তু জানেন কি এই কম সময়ের উত্তরণেও দু'টো বড় ব্যানারের ছবির অফার ছেড়ে দিয়েছেন নায়িকা।

By: Kolkata  Updated: June 2, 2019, 06:20:36 PM

টলিউডের নায়িকা সংবাদে নতুন সংযোজন রুক্মিণী মৈত্র। মাত্র দু’বছরের অভিনেত্রী কেরিয়ারের ঝুলিতে রয়েছে ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’-এর মতো ছবি। যদিও প্রত্যেকটাই ছিল দেব এন্টারটেনমেন্টের ব্যানারে। এই প্রথমবার সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ছবি করছেন রুক্মিণী, এ ছবিরও বিপরীতে দেব। রহস্য, রোমাঞ্চ মিলিয়ে একেবারে পট বয়লার ছবি ‘কিডন্যাপ’।

ঈদে মুক্তি পাচ্ছে রাজা চন্দের ‘কিডন্যাপ’। পুজোয় আবারও দেবের প্রযোজনা সংস্থার প্রজেক্ট ‘পাসওয়ার্ড’। কিন্তু জানেন কি এই কম সময়ের উত্তরণেও দু’টো বড় ব্যানারের ছবির অফার ছেড়ে দিয়েছেন নায়িকা। নইলে এতদিনে জিতের বিপরীতেও দেখা মিলত রুক্মিণীর।
পাভেলের লেখা চিত্রনাট্য নিয়ে তৈরি ‘বাচ্চা শ্বশুর’ অফার করা হয়েছিল রুক্মিণীকে। ছবিটি করতে পারেননি তিনি। এই ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন জিৎ। অন্যদিকে, ঈদে মুক্তি পাচ্ছে জিৎ-কোয়েল জুটির নতুন ছবি ‘শেষ থেকে শুরু’। এই ছবিও অফার করা হয়েছিল রুক্মিণীকে, কিন্তু তিনি করতে পারেননি।

আরও পড়ুন, প্রকাশিত হল ‘বিবাহ অভিযান’-এর ট্রেলার

প্রসঙ্গত, এই দু’টো ছবিরই পরিচালনার দায়িত্বে রাজ চক্রবর্তী। একটু খেয়াল করলেই মনে পড়বে রুক্মিণীর ডেবিউ ছবি ‘চ্যাম্প’-এরও পরিচালক ছিলেন রাজ। কিন্তু ছবিগুলো করতে না পারার পেছনে কারণ ছিল ডেট। এত ব্যস্ত দেবের নায়িকা যে অন্য প্রযোজনা সংস্থার ছবি করার জন্য সময় দিতে পারছেন না। ‘বাচ্চা শ্বশুরে’র সময় ‘কিডন্যাপ’-এর জন্য ডেট দিয়ে ফেলেছিলেন। একই অবস্থা ‘শেষ থেকে শুরু’র ক্ষেত্রেও। সেই সময় কমলেশ্বর মুখোপাধ্যায়ের  ‘পাসওয়ার্ড’ ছবির জন্য লন্ডন পাড়ি দিয়ে হয়েছিল নায়িকাকে।

তাহলেই বুঝুন! এই কম সময়েই এত চাহিদা পরবর্তীতে কি অবস্থা হতে পারে। সেই দিন আর বেশি দেরি নেই যখন ব্যস্ততম নায়িকা হিসাবে চিহ্নিত করা যাবে রুক্মিণীকে। আর প্রথম সারির নায়িকা তো তিনি এখনই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rukmini maitra refused to work with two films

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X