‘আমি তোমাকে ভালবাসি’ দেবকে কে বললেন একথা?

টুইটারের ওয়ালে স্পষ্ট লিখলেন, ''দেব তুমি ভীষণ ব্যস্ত এবং কোনও সময় নেই তোমার কাছে। আমার মনে হয় এটাই তোমাকে বলার সেরা সময় যে আমি তোমাকে ভালবাসি''।

By: Kolkata  Updated: April 27, 2019, 11:05:01 AM

দেব আর রুক্মিণী সম্পর্কে রয়েছেন অর্থাৎ প্রেম করছেন, এই জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের। এবার সেই গুজবেই রাশ টানলেন রুক্মিণী মৈত্র। টুইট করে নিজেই খোলসা করলেন আসল কথা। দেবকে নিজের মনের কথা জানিয়ে দিলেন অভিনেত্রী। বর্তমানে লোকসভা নির্বাচনের প্রচারে বেজায় ব্যস্ত সুপারস্টার। দিন-রাত পরে রয়েছেন ঘাটালে। সময় দিতে পারছেন না কাছের মানুষদের।

সুতরাং, অভিমান হওয়াটা স্বাভাবিক। তাই নিজের মনের কথাটা প্রকাশ্যে আনলেন রুক্মিণী। টুইটারের ওয়ালে স্পষ্ট লিখলেন, ”দেব তুমি ভীষণ ব্যস্ত এবং কোনও সময় নেই তোমার কাছে। আমার মনে হয় এটাই তোমাকে বলার সেরা সময় যে আমি তোমাকে ভালবাসি”।

আরও পড়ুন, বড়পর্দায় ফিরছেন ইন্দ্রাণী, দোসর সাহেব চট্টোপাধ্যায়

রাজা চন্দের পরিচালনায় ‘কিডন্যাপ’ ছবিতে কাজ করেছেন দেব-রুক্মিণী। তার প্রচারে কলকাতায় আসেন বটে কিন্তু অল্প সময়ের জন্য। তারপরেই রুক্মিণীর এই স্বীকারোক্তি। পুজোর পরে এই জুটি পাড়ি দিয়েছিলেন ল্যাপল্যান্ডে। বরফের দেশে গিয়ে সোশ্যাল মিডিয়া ভরিয়ে ফেলেছিলেন ছবিতে। ‘কিডন্যাপ’ ছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করছেন তারা।

দেবও কম যান না কিছুদিন আগে টুইটে এমন এক ইঙ্গিত দিয়েছিলেন তিনিও। তবে ঈঙ্গিতটি কোন সিনেমা না তাঁদের প্রনয় সম্পর্কে, সে বিষয়ে খোলসা করে কিছু বলেননি এই টলিউড সুপারষ্টার। ট্যুইটে রুক্মিণীকে মেনশন করে তিনি লেখেন, সবাই যখন তোমার দক্ষতা নিয়ে প্রশ্ন তোলে, সেসময় একজন প্রকৃত বন্ধুর প্রয়োজন। যাইহোক, নতুন কিছু আসতে চলেছে কী?” ট্যুইটে প্রকৃত বন্ধু লেখার পাশে রুক্মিণীর নাম উল্লেখ করে তিনি পরিস্কার করে দিয়েছেন বন্ধু বলতে তিনি তাঁর কথাই উল্লেখ করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rukmini maitra says i love you dev

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X