scorecardresearch

বড় খবর

‘ইমন নিরাপত্তাহীনতায় ভুগছে, ভয় পায়..!’, ফের বিস্ফোরক রূপঙ্কর

কেকে-বিতর্কে টেনে ইমনকে মারাত্মক খোঁচা রূপঙ্করের।

‘ইমন নিরাপত্তাহীনতায় ভুগছে, ভয় পায়..!’, ফের বিস্ফোরক রূপঙ্কর
কেকে-বিতর্কে টেনে ইমনকে মারাত্মক খোঁচা রূপঙ্করের

কেকে-কে নিয়ে সমালোচনা। তারপরই মুম্বইয়ের সঙ্গীতশিল্পীর আকস্মিক প্রয়াণ! গত কয়েক মাসে নেটদুনিয়া একেবারে ছিঁড়ে খেয়েছে রূপঙ্কর বাগচিকে (Rupankar Bagchi)। ট্রোল-মিমের পাহাড়। যে বাঙালি শিল্পীদের হয়ে রূপঙ্কর হিন্দিভাষী শিল্পীর প্রতি কটাক্ষবাণ ছুঁড়ে দিয়েছিলেন, তাঁদেরকেই পাশে পাননি। বরং পাল্টা উড়ে এসেছে সমালোচনা, প্রতিবাদ, বিতর্ক। ইমন চক্রবর্তীও (Iman Chakraborty) ছিলেন সেই তালিকায়।

রূপঙ্কর যেখানে বলেছিলেন, ‘রাঘব, ইমনদের মতো শিল্পীরা কেকে-র থেকে অনেক ভাল গাইতে পারেন। তাহলে কেন বাঙালি শিল্পীদের নিয়ে মাতামাতি না করে শুধু বলিউড শিল্পীদের জন্য গলা ফাটান শ্রোতারা?’ গায়কের সেই পোস্ট দাবানল গতিতে ভাইরাল হয়ে যায়। কম কটাক্ষ, সমালোচনার মুখোমুখি হতে হয়নি রূপঙ্করকে। অথচ ইমন-ই রূপঙ্করের পাশে না দাঁড়িয়ে মুখ খোলেন।

কেকে-মৃত্যুর পর রূপঙ্কর বাগচিকে নিয়ে নেটপাড়া যখন উত্তাল, তখনফেসবুকে লাইভে এসে ইমন চক্রবর্তী সাফ জানান, “তিনি রূপঙ্করের বড় ভক্ত। খুব শ্রদ্ধাও করেন তাঁকে। তবে কেকে-কে নিয়ে করা মন্তব্যের সঙ্গে সহমত নন তিনি। ইমন চক্রবর্তীকে বলতে শোনা যায়, আমার নাম রূপঙ্করদার বক্তব্যে জড়িয়েছে ঠিকই। অনেক সময়ে আমি অনেক বক্তব্য সহমত জানাই। তবে এবার আমার সুনাম করলেও আমি তোমাকে সমর্ধন করতে পারছি না। কারণ কেকে-র মতো একজন সঙ্গীতশিল্পীকে দেখতে ভিড় উপচে পড়বে, সেটাই তো স্বাভাবিক।” এবার সেই প্রেক্ষতেই পাল্টা দিলেন রূপঙ্কর।

[আরও পড়ুন: ৫৭ লক্ষের ধাক্কা দিল ‘বেলা বোস’! আইনি মামলায় জেরবার অঞ্জন দত্ত]

বললেন, “আমার মনে হয় ইমন খুব ইনসিকিওর। ফেসবুক লাইভটা না করতেই পারত।.. আসলে ইমন খুব লড়াই করে ওপরে উঠেছে। এখন জনপ্রিয়তার শীর্ষেও রয়েছে। আমরা যারা এই পেশায় রয়েছি সকলেই তারা কমবেশি ইনসিকিওরড। কিন্তু ও একটু বেশি নিরাপত্তাহীনতায় ভুগছে।”

পাশাপাশি রূপঙ্কর এও উল্লেখ করেন যে, “ও বোধহয় ভেবেছিল আমার পাশে দাঁড়ালে শো পাবে না। প্রোগ্রাম কমে যাবে। এত ভয় পেল। আসলে ইমন খুব আবেগপ্রবণও।” সম্প্রতি এক সংবাদমাধ্যম চ্যানেলের মুখোমুখি হয়ে ইমন চক্রবর্তী প্রসঙ্গে এমন মন্তব্য করেন রূপঙ্কর বাগচি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rupankar bagchi slams iman chakraborty on kk controversy