‘ডবল’ বউমাকে সামাল দেবেন রূপসা

Bengali Television: স্টার জলসা-তে আসছে কলের বউ। প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তীর এই নতুন ধারাবাহিক নিয়ে স্ত্রী-অভিনেত্রী রূপসা চক্রবর্তী শেয়ার করলেন তাঁর কিছু কথা।

By: Kolkata  Updated: May 17, 2019, 12:39:29 PM

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে ফেভারিট বউদি যাঁরা রয়েছেন, তাঁদের মধ্যে প্রথমেই আসবে রূপসা চক্রবর্তীর নাম। বিশেষ করে ‘খোকাবাবু’-র পর থেকে বহু দর্শক কিন্তু তাঁকে বউমণি বলতেই অভ্য়স্ত। তৃণা সাহা-অভিনীত তরী-র সঙ্গে তার বউমণির যা বোঝাপড়া ছিল ওই ধারাবাহিকে, তেমনটাই কাম্য ননদ-বউদি সম্পর্কে। এবং তাই দর্শক ভীষণ ভাবে রিলেট করতে পেরেছিলেন। পর্দার এই বোঝাপড়ার পিছনে অবশ্যই রয়েছে পর্দার বাইরে রূপসা ও তৃণার অপরিসীম সখ্যতা। নতুন ধারাবাহিক ‘কলের বউ’-তে দর্শক আবারও দেখতে পাবেন সেই বোঝাপড়াকে। শুধু প্রযোজক-পরিচালক এবং চিত্রনাট্যকার স্নেহাশিস চক্রবর্তী পাল্টে দিয়েছেন অবস্থান।

এবার নায়িকার বউদি নয়, বরং নায়িকার ননদ হয়ে পর্দায় আসছেন রূপসা। আর নায়িকা কিন্তু সেই তৃণা সাহা। ‘কলের বউ’ হল বাংলা টেলিভিশনের প্রথম এআই (আর্টিফিশিয়াল ইন্টালিজেন্স) কমেডি। আগামী ২৭ মে থেকে রাত সাড়ে ন’টায়, সোম থেকে শুক্র, স্টার জলসা-তে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। আর সেই ধারাবাহিকেই রূপসা হবেন ননদ এবং তৃণা হবেন ভায়ের বউ। খোকাবাবু-র মতো এখানেও ননদ-বউদির সম্পর্কটি হবে মধুর, এটুকু ইঙ্গিত দিলেন রূপসা। ধারাবাহিকটি নিয়ে যখন কাজ শুরু হয়, তখনই স্ত্রী রূপসার সঙ্গে বিষয়টি নিয়ে কিঞ্চিত আলোচনা করেন স্নেহাশিস চক্রবর্তী।

আরও পড়ুন: অবশেষে দুই সন্তানকে জনসমক্ষে আনলেন সম্রাট-ময়না

”স্নেহাশিস খুব কমেডি লিখতে ভালবাসে। এটাও একটা কমেডি কিন্তু কনসেপ্টটা অন্য় রকম। আমাকে যখন প্রথম বলে, আমি প্রথমে একটু কনফিউজড ছিলাম যে দর্শকের ভাল লাগবে কি না। স্নেহাশিস বলেছিল, ওটা আমার উপর ছেড়ে দাও। আর স্নেহাশিসের উপর আমার সম্পূর্ণ ভরসা রয়েছে”, বলে চলেন রূপসা, ”ওর কাজের ধরনটা একটু অন্য রকম। ও আগে থেকে সবকিছু ঠিক করে রাখে না। দর্শকের পালস বুঝে গল্পটাকে এগিয়ে নিয়ে যায়। যে চরিত্রকে দর্শক বেশি পছন্দ করছেন, তার ট্র্যাকটা বাড়িয়ে দেয়, এভাবেই এগোয়।”

এক কথায় নতুন চরিত্র সম্পর্কে রূপসার মন্তব্য়– ”একটি শিক্ষিত মেয়ে যে বাড়ির অশিক্ষিত লোকগুলিকে সামাল দেয়”। গল্প অনুযায়ী রূপসা এখানে ডবল ননদ কারণ বউমাই এখানে ডবল। একদিকে গ্রাম থেকে আসা টেঁপি-কে যেমন সামলাতে হবে, পাশাপাশি টেঁপি-র ক্লোন, রোবট বউকেও চোখে চোখে রাখতে হবে। কমেডির উপকরণগুলি প্রথম থেকেই বেশ সাজানো রয়েছে। রূপসা জানালেন, এমনভাবেই এই ধারাবাহিকটি লেখা হয়েছে যে প্রত্যেকটি চরিত্রেরই অনেক কিছু করার আছে। আশা করা যায় গল্পে ডবল বউমাকে ভালভাবেই সামাল দেবে ননদ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Rupsha Chakraborty Koler Bou: ডবল' বউমাকে সামাল দেবেন রূপসা

Advertisement