বড় খবর

রাজনীতিতে আসার পর প্রথম ছবি, অনীক দত্তের সিনেমায় সায়নী ঘোষ

সত্যজিৎ-পত্নী বিজয়া রায়ের চরিত্রের দেখা যাবে সায়নী ঘোষকে।

Saayoni Ghosh, Anik Dutta, Abir Chatterjee, Tollywood, সায়নী ঘোষ, আবীর চট্টোপাধ্যায়, অনীক দত্ত, bengali news today
অনীক দত্তর ছবিতে সায়নী ঘোষ, আবীর চট্টোপাধ্যায়

‘বামপন্থী’ অনীক দত্তর (Anik Dutta) ছবিতে ‘যুব তৃণমূলের সভানেত্রী’ সায়নী ঘোষ (Saayoni Ghosh)! অনেকেই ভ্রু তুলতে পারেন। তবে রাজনৈতিক মতাদর্শে পার্থক্য থাকলেও সিনেশিল্পের ক্ষেত্রে তা অন্তরায় হয়ে দাঁড়ানোর কথা নয়। সায়নীর কাঁধে এখন অনেক দায়িত্ব। তৃণমূলের যুব উইং সামলাচ্ছেন। জেলায় জেলায় যেতে হচ্ছে অভিনেত্রীকে। কাজেই রাজনীতির ময়দানে ছোটাছুটির পাশাপাশি সিনেমার শ্যুটিং যে চারটিখানি কথা নয়, তা হলফ করে বলাই যায়।

অনীক দত্তর ‘অপরাজিতা’ ছবির হাত ধরেই সিনে ময়দানে কামব্যাক করছেন ঘাসফুল শিবিরের যুব সভানেত্রী সায়নী। পোস্টার দেখে অনেকেই মনে করেছিলেন যে, এই ছবি সত্যজিৎ রায়ের বায়োপিক। কিন্তু না, ‘পথের পাঁচালি’ তৈরির সময় ১৯৫৫ সাল নাগাদ মাণিকবাবুকে যে সমস্ত ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে যেতে হয়েছিল, সেই সংগ্রাম থেকে অনুপ্রাণিত হয়েই ‘অপরাজিতা’র গল্প সাজিয়েছেন পরিচালক অনীক দত্ত। সেই ছবিতে সত্যজিৎ-পত্নী বিজয়া রায়ের চরিত্রের দেখা যাবে সায়নী ঘোষকে। বিপরীতে মাণিকবাবুর ভূমিকায় আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

[আরও পড়ুন: ‘ফরেন্সিক’ তদন্তে বিক্রান্ত মাসে, সঙ্গী রাধিকা আপ্তে]

‘অপরাজিতা’ প্রসঙ্গে সায়নী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “যেহেতু এই ছবি বায়োপিক নয়, তাই পরিচালকের নিজস্ব কিছু ইনপুটও রয়েছে। বিজয়া রায়ের ছায়ায় লেখা হয়েছে আমার চরিত্রটি। কাজের ফাঁকে সময় পেলেই ওঁকে নিয়ে যা পাচ্ছি, তাই পড়ে ফেলছি। তাছাড়া, অনীকদার গাইডেন্স তো রয়েইছে।”

প্রসঙ্গত, সায়নী এর আগেও অনীক দত্তের সঙ্গে কাজ করেছেন। সেক্ষেত্রে পরিচালকের সঙ্গে বোঝাপড়ায় কোনও সমস্যা হবে না। সেপ্টেম্বর মাসের শেষ দিকেই শ্যুটিং শুরু হওয়ার কথা। যেহেতু নায়িকা এখন রাজনৈতিক দলেরও সদস্য, তাই ভেবেচিন্তে ছবি-চিত্রনাট্য নির্বাচন করতে হচ্ছে বলে জানিয়েছেন তিনি। তবে রাজনৈতিক ময়দানে যুব তৃণমূলের গপরুদায়িত্ব পালনের পাশাপাশি শ্যুটিংও যে ভালভাবেই ম্যানেজ করতে পারবেন সায়নী, সেই বিষয়ে আত্মবিশ্বাসী তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saayoni ghoshs to comeback on screen with anik duttas aparajita

Next Story
‘মাস্ক খুলুন’, কিয়ারার মুখ দেখতে চাইল জওয়ান, ভাইরাল ভিডিওয় ধোনি বায়োপিক প্রসঙ্গKiara Advani, Viral Post, Airport
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com