বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘ফরেন্সিক’ তদন্তে বিক্রান্ত মাসে, সঙ্গী রাধিকা আপ্তে

ব্যাপারটা কী?

Vikrant Massey, Radhika Apte, Forensic, রাধিকা আপ্তে, বিক্রান্ত মাসে, bollywood
'ফরেন্সিক' টিমে বিক্রান্ত মাসে, রাধিকা আপ্তে

‘ফরেন্সিক’ টিমে হঠাৎ বিক্রান্ত মাসে (Vikrant Massey) আর রাধিকা আপ্তে (Radhika Apte) কী করছেন? শিরোনাম পড়ে সেকথা মনে হতেই পারে! তবে না, বাস্তবে এমনটা ঘটেনি। নতুন সিনেমার জন্য জুটি বাঁধছেন বিক্রান্ত এবং রাধিকা। আর সেই সিনেমার নামই ‘ফরেন্সিক’ (Forensic)। মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক।

প্রথমবার কোনও ছবির জন্য জুটি বাঁধছেন রাধিকা আপ্তে এবং বিক্রান্ত মাসে। নেপথ্যে পরিচালক বিশাল ফুরিয়া। যাঁর পরিচালনায় এর আগে বিক্রান্ত ‘ক্রিমিনাল জাস্টিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন। যৌথভাবে ছবির প্রযোজনা করছে সোহম রকস্টার এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এবং মিনি ফিল্মস।

উল্লেখ্য, ২০২০ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘ফরেন্সিক’-এর হিন্দি রিমেক এটি। থ্রিলার ঘরানার ছবি। গল্পের পরতে পরতে রহস্য-রোমাঞ্চ। পরিচালক বিশালের কথায়, “তদন্তের কাজে ফরেন্সিক টিমের গুরুত্ব কতটা, এই ছবির হাত ধরে সেটা উঠে আসবে। এই ছবি দর্শকদের মনোরঞ্জন করার পাশাপাশি রোমাঞ্চের স্বাদও দেবে। বিক্রান্ত এবং রাধিকার মতো দু’জন দক্ষ অভিনেতাকে পেয়ে আমি ভীষণ খুশি। আর কাস্টিংয়ের বিষয়ে আমার আবদার রাখার জন্য প্রযোজকদের কাছে আমি কৃতজ্ঞ।”

[আরও পড়ুন: সেনা-জওয়ানদের জন্য এই কাজটা করলেন অজয় দেবগন, যা কাঁদিয়ে দিল অক্ষয় কুমারকে]

এপ্রসঙ্গে অভিনেতা বিক্রান্ত জানিয়েছেন, ” আমি সবসময়ে গল্পকেই প্রাধান্য দিই। একটা গোটা সিনেমাকে টানার জন্য ভাল গল্পের প্রয়োজন হয় বলে বিশ্বাস করি। তাই যখন পরিচালক বিশাল ফুরিয়া আমাকে গল্পটা বলেন, আমি একজন অভিনেতা হিসেবে এবং একজন দর্শক হিসেবে সবটা কল্পনা করি।” অতঃপর এই সিনেমার জন্য সবুজ সংকেত দিতেও দেরি করেননি বিক্রান্ত মাসে।

অন্যদিকে ‘ফরেন্সিক’ নিয়ে রাধিকা আপ্তের মন্তব্য, “আমি ভীষণই উচ্ছসিত। উপরন্তু বিক্রান্তের মতো দক্ষ একজন অভিনেতা রয়েছেন টিমে। মুখিয়ে আছি, কবে শ্যুটিং শুরু হবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vikrant massey radhika apte join hands for crime thriller forensic

Next Story
‘পরের বার শুনানিতে আসুন’, জাভেদের মানহানি মামলায় কঙ্গনাকে তীব্র ভর্ৎসনা কোর্টেরJaved Akhtar, Kangana Ranaut, Javed Akhtar defamation case, bollywood, কঙ্গনা রানাউত, জাভেদ আখতার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com