দাড়ি নিয়ে অস্বস্তিতে ফেলুদা

অভিনয়ের কারণে কখনও দাড়ি লাগাতে হয় কখনও রোগা-মোটা হতে হয়। তাতে খুব একটা বিরক্ত হননা অভিনেতারা। কিন্তু সব্যসাচী চক্রবর্তীর বিভ্রাটটা অন্য জায়গায়।

By: Kolkata  Updated: April 11, 2019, 09:00:18 PM

অভিনয়ের কারণে কখনও দাড়ি লাগাতে হয় কখনও রোগা-মোটা হতে হয়। তাতে খুব একটা বিরক্ত হননা অভিনেতারা। কিন্তু সব্যসাচী চক্রবর্তীর বিভ্রাটটা অন্য জায়গায়। এমনিতে সিজনড অভিনেতা তিনি, কিন্তু গোল বাধে দাড়ি প্রসঙ্গ এলেই। চরিত্রের প্রয়োজনে দাড়ি বাড়াতে হলে ঠিক আছে, তবে নকল দাড়ি লাগাতে বললেই সমস্যা। স্কিন সেনসেটিভ সে কারণে দাড়ি লাগালে সেই আঠা থেকে অ্যালার্জি হয় স্কিনে।

অতএব, নকল দাড়ি নৈব নৈব চ! সেকথা মেনেই বহু চরিত্র ছেড়ে দিয়েছেন পর্দার ফেলুদা। কিন্তু এবার সায়ন্তন ঘোষালের ‘টেনিদা অ্যান্ড কোং’-এর জন্য ঝুঁকিটা নিয়েই ফেললেন। পরিচালকের এই ছবিতে গবেষক সাতকড়ি সাঁতরার ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

আরও পড়ুন, ভবিষ্যতের ভূতের জন্য জরিমানা: “টাকাটা যেন সাধারণ মানুষের ট্যাক্স থেকে না যায়”

সূত্রের খবর, চরিত্রটার প্রতি এমন দুর্বল হয়ে গিয়েছেন বেণুদা যে সায়ন্তনকে না বলতে পারেননি অভিনেতা। সুতরাং, অ্যান্টি অ্যালার্জি ওষুধ খেয়ে আসরে নামছেন তিনি। এতটাই চরিত্রটার প্রতি অনুরাগী তিনি। ছবিতে টেনিদার ভূমিকায় দেখা যাবে কাঞ্চন মল্লিককে।

সোশাল মিডিয়ায় যুগে টেনিদা ফেরত এলেও এসব থেকে দূরেই থাকছে সায়ন্তনের ‘টেনিদা অ্যান্ড কোং’। ‘ঝাউবাংলো রহস্য’-এর সমাধান খুঁজবেন তারা। ইতিমধ্যেই হয়ে গিয়েছে ছবির বেশ খানকিটা শুটিং। কাঞ্চন ও সব্যসাচী ছাড়া ছবিতে অভিনয় করছেন ঋদ্ধিমা ঘোষ, গৌরব চক্রবর্তী, সৌরভ সাহাদের। ছবিতে সব্যসাচীর মেয়ের ভূমিকায় ঋদ্ধিমা।

আরও পড়ুন, প্রকাশ্যে ‘জ্যেষ্ঠপুত্র’-এর ট্রেলার

কলকাতা ছাড়াও দার্জিলিং রয়েছে ছবির লোকেশনে। কালিকালিম্পংয়ের মর্গ্যান হাউসেরও দেখা মিলবে ছবিতে। ‘যকের ধন’, ‘আলিনগড়ের গোলকধাঁধা’র পর এখন সায়ন্তন ‘সাগরদ্বীপের যকের ধন’-এর মুক্তি আসন্ন। তার আগেই টেনিদা, ক্যাবলা, প্যালা আর হাবুলদের নিয়ে মাঠে নেমেছেন সায়ন্তন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sabyasachi chakraborty tenida and co92304

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং