scorecardresearch

বড় খবর

ঈশ্বরে বিশ্বাসী, মূর্তিপূজায় না! ঐন্দ্রিলাকে বাঁচাতে সুপার পাওয়ারে ভরসা ছিল সব্যসাচীর?

আবারও আধ্যাত্মিক চরিত্রে ফিরছেন সব্য, রামপ্রসাদ হিসেবে তৈরি তো?

ঈশ্বরে বিশ্বাসী, মূর্তিপূজায় না! ঐন্দ্রিলাকে বাঁচাতে সুপার পাওয়ারে ভরসা ছিল সব্যসাচীর?
সব্য ফিরছেন রামপ্রসাদ হয়ে …

সব্যসাচী চৌধুরী ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। রামপ্রসাদের চরিত্রে তাঁকে বেজায় পছন্দ করেছেন দর্শকরা। তবে, প্রশ্ন উঠছিল একটাই বারবার কেন এধরনের চরিত্র বেছে নিচ্ছেন তিনি? বামা ক্ষ্যাপার হিসেবে চূড়ান্ত জনপ্রিয়তাই কি তাকে বারবার এদিকে ঠেলে দিচ্ছে? নানান প্রসঙ্গে উত্তর দিয়েছেন সব্যসাচী।

দীর্ঘদিন নিজেকে আড়াল করে রেখেছেন সকলের থেকে। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকে তিনি ধরা ছোঁয়ার বাইরে। সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তখনই। তাঁর আগে প্রতি মুহূর্তে আপডেট দিয়েছিলেন কাছের মানুষকে নিয়ে। বলেছিলেন, “বড়মা রাখলে কারওর সাহস নেই প্রাণ কেড়ে নেওয়ার”। তখন থেকেই অনেকে আন্দাজ করেছিলেন সব্যর ঈশ্বর বিশ্বাসে। তবে, বর্তমানে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ব্যক্তিগত স্তরে কোনও মূর্তিপূজায় তিনি বিশ্বাস করেন না। তবে লাল বস্ত্র যতক্ষণ পরিধান করে ছিলেন তারা মা ছাড়া আর কিছুই বুঝতেন না।

আরও পড়ুন [ ‘শুধু এটুকুর জন্য আঁকড়ে ধরেছি..’, ‘মিঠুনদা’কে জড়িয়ে কাঁদো কাঁদো চোখে বললেন বিশ্বনাথ ]

তাহলে কি ঈশ্বরে বিশ্বাস নেই সব্যসাচীর? একথা অনেকেই জানেন যে ঐন্দ্রিলার আদ্যশ্রাদ্ধও করতে দেন নি সব্যসাচী। অভিনেতা এক সাক্ষাৎকারে বলেন, “আমি ঈশ্বরকে অস্বীকার করছি না। নিজের ব্যক্তিগত কঠিন সময়ে সকলেই তাঁর কাছে প্রার্থনা করেন। সেটা ঠিক ভুল বিচারের সময় না”। সেইসময় সব্যসাচী জানিয়েছিলেন, নানান মন্দিরে মসজিদে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছেন ভক্তরা। সেই আশীর্বাদী ফুল এবং প্রসাদ এনেছিলেন তাঁরা। কোনও সুপার পাওয়ারই অবিশ্বাস্য নয় সব্যসাচীর কাছে।

তবে, এসবের মাঝেই জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায় ফিরতে নারাজ তিনি। চারিদিকে ঐন্দ্রিলার স্মৃতি, টাইমলাইনে মাঝেমধ্যেই উঁকি দেয় তাঁর মিষ্টির হাসিমুখ। স্মৃতির পাতায় বন্দী সেসব মুহূর্ত ভেঙে চুরমার করে দিতে পারে তাঁকে! তাহলে কি এই কারণেই ফিরবেন না? উত্তরে তিনি বলেন, “কিছুটা হলেও তাই”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sabyasachi chowdhury said he would not return in social media after aindrila sharma death