বড় খবর

অনেক হল শাশুড়ি-বউমা! টেলিপর্দায় এবার শ্বশুর-জামাই পালা

Jamai Elo Ghore, Bengali Television: টেলিপর্দায় শাশুড়ি-বউমা-ননদ-ভাশুর ইত্য়াদি দেখে অনেক দর্শকই হয়তো বোর হয়ে গিয়েছেন। তাঁদের জন্য় টাটকা বাতাস নিয়ে আসছে জামাই এল ঘরে।

Sabyasachi, Riddhima and Samadarshi starrer Jamai Elo Ghore is a family comedy
সব্য়সাচী চক্রবর্তী, তুলিকা বসু ও সমদর্শী দত্ত 'জামাই এল ঘরে' টেলিছবিতে। ছবি সৌজন্য: জি বাংলা

Bengali Television, Zee Bangla Cinema: বিয়ের পরে মেয়েরা শ্বশুরবাড়ি গেলে তা স্বাভাবিক আর ছেলেরা গেলেই অস্বাভাবিক, এমনটা কোথায় লেখা রয়েছে? শাশুড়ি-বউমার অম্লমধুর রসায়ন যদি দর্শককে আমোদ দিতে পারে তবে জামাই-শ্বশুরের কোন্দলই বা হবে না কেন? অবশ্য় বিষয়টা নতুন নয়, এর আগে এই নিয়ে ছোটপর্দায় বেশ কিছু কাজ হয়েছে। বড়পর্দায় বরং এই বিষয় নিয়ে কাজ কমই হয়েছে তুলনায়। এবার ছোটপর্দায় আরও একবার শ্বশুর ও জামাইয়ের হাড্ডাহাড্ডি ম্য়াচ।

জি বাংলা সিনেমা অরিজিনালস-এর নতুন ছবি ‘জামাই এল ঘরে’ একটি ফ্য়ামিলি কমেডি। ঘরজামাই কি সত্য়িই জ্বালা? আর জ্বালা যদি হয় তবে সেটা কোন মাত্রার, তার একটা ছোট্ট নিদর্শন দেখতে পাবেন দর্শক এই টেলিছবিতে। গল্পটা খানিকটা এই রকম– মেয়ের (ঋদ্ধিমা ঘোষ) বিয়ে দিয়ে শান্তিতে ছুটি কাটাবেন বলে স্থির করলেন যেই দিব্য়কান্তি (সব্য়সাচী চক্রবর্তী), তখনই বাড়িতে হঠাৎ এসে উপস্থিত জামাই (সমদর্শী দত্ত)।

আরও পড়ুন: সেদিন ‘শ্রাবন্তীদি’র কাছে যেতে দেয়নি! ৮ বছর পরে ইচ্ছাপূরণ সায়কের

জামাই বাড়িতে আসাটা অস্বাভাবিক কিছু নয় কিন্তু চলতি সামাজিক রীতি অনুযায়ী জামাইয়ের অনির্দিষ্টকাল শ্বশুরবাড়িতে থেকে যাওয়াটা অস্বাভাবিক। সেটাও হয়তো খানিকটা মানিয়ে নিতেন দিব্যকান্তিবাবু কিন্তু সমস্য়া শুরু হল দখলদারি নিয়ে। তাঁর প্রিয় রকিং চেয়ার, অত্য়ন্ত প্রয়োজনীয় টিভির রিমোট থেকে শুরু করে ডিভিডি কালেকশন– নির্লজ্জভাবে সব কিছুর দখলে নিতে শুরু করল জামাই।

Sabyasachi, Riddhima and Samadarshi starrer Jamai Elo Ghore is a family comedy
ছবি সৌজন্য: জি বাংলা সিনেমা

শুধু তাই নয়, ভোজনরসিক জামাই শ্বশুরবাড়িতে জাঁকিয়ে বসতে না বসতেই রান্নাঘরের উপর আধিপত্য় বিস্তার করা শুরু। স্নেহের সাগর শাশুড়ি মা (তুলিকা বসু) জামাইয়ের পছন্দ মতোই প্রতিদিনের মেনু ঠিক করতে লাগলেন। এত সব সহ্য় করতে না পেরে, এবার এসপার-ওসপার দেখে নেবেন বলে সিদ্ধান্ত নিয়ে ফেললেন দিব্য়কান্তি। কী সেই সিদ্ধান্ত এবং তার ফলাফলই বা কী হল, তা বলে দিলে তো টেলিছবি দেখার মজাটাই মাটি।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে আমির-কন্যা ইরার ভিডিও, সরগরম নেটদুনিয়া

সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত এই টেলিছবির সম্প্রচার হবে ২৯ জুন, সন্ধ্য়া ৭টায়, জি বাংলা সিনেমা-তে। উইকএন্ডের সন্ধ্য়ায় যাঁদের সিনেমা দেখা বা ডিনারের পরিকল্পনা নেই, তাঁদের জন্য় জমজমাট প্য়াকেজ-বিনোদন যাকে বলে। বিশেষ করে জামাই ও শ্বশুর যদি একসঙ্গে বসে দেখতে পারেন তবে তো আর কোনও কথাই নেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sabyasachi riddhima and samadarshi starrer jamai elo ghore is a family comedy

Next Story
প্রেমিকের সঙ্গে আমির-কন্যা ইরার ভিডিও, সরগরম নেটদুনিয়াAamir Khan's daughter Ira Khan's romantic video viral
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com