scorecardresearch

এমি অ্যাওয়ার্ডে মনোনীত সেক্রেড গেমস, রাধিকা আপ্তে

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও সইফ আলি খান অভিনীত সেক্রেড গেমস সিজন টু এমি অ্যাওয়ার্ডের সেরা ড্রামা বিভাগে মনোনীত হয়েছে। অভিনেত্রী বিভাগে দেখা মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে।

Netflix’s Sacred Games, anthology film Lust Stories and Amazon’s The Remix have been nominated for International Emmy Awards.
সেক্রেড গেমস ছাড়াও লাস্ট স্টোরিজ রাধিকার জনপ্রিয় সিরিজ।

নেটফ্লিক্স ইন্ডিয়ার অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’, অ্যান্থোলজি ছবি ‘লাস্ট স্টোরিজ’ এবং আমাজন প্রাইম ভিডিওক ‘দ্য রিমিক্স’ মনোনীত হয়েছে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের জন্য। নেটফ্লিক্স ইন্ডিয়ার অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’, অ্যান্থোলজি ছবি ‘লাস্ট স্টোরিজ’ এবং আমাজন প্রাইম ভিডিওক ‘দ্য রিমিক্স’ মনোনীত হয়েছে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের জন্য।

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও সইফ আলি খান অভিনীত ‘সেক্রেড গেমস সিজন টু’ এমি অ্যাওয়ার্ডের সেরা ড্রামা বিভাগে মনোনীত হয়েছে। এই বিভাগে ব্রাজিলের কোনট্রা ‘টোডোস-সিজন থ্রি’, জার্মানির ‘ব্যাড ব্যাঙ্কস’ এবং ইউকের ‘ম্যাকমাফিয়া’-ও রয়েছে।

আরও পড়ুন, ‘নম্রতাই সবচেয়ে বড় ভরসা’, ১৪ বছরের সম্পর্ক নিয়ে আবেগপ্রবণ মহেশ বাবু

পরিচালক অনুরাগ কাশ্যপ এবং নীরজ ঘেওয়ান ‘সেক্রেড গেমসে’র দ্বিতীয় সিরিজ পরিচালনা করেছে, আর বিক্রমাদিত্য মোতওয়ানে ছিলেন শো রানার। অনুরাগ কাশ্যপ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই খবরটি শেয়ার করেছে। তিনি খবর শেয়ার করেছেন লাস্ট স্টোরিজের পরিচালক জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করণ জোহরের সঙ্গে।

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, বিদেশে প্রযোজিত বাংলা ছবি নিয়ে বিতর্কের ঝড় সোশাল মিডিয়ায়

অভিনেত্রী বিভাগে দেখা মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। অনুরাগ কাশ্যপের সেক্রেড গেমসের প্রথম সিদনে ছিলেন রাধিকা, আর সেই সিরিজের কারণেই এই বিভাগে মনোনয়ন পেয়েছেন অভিনেত্রী। এই বিভাহে ‘দ্য ক্রাই’-এর জন্য জেনা কোলম্যান, ‘সব প্রেসাও টু’ -এর জন্য মারহোরি এস্তিয়ানো, ‘ওরক টেল’-এর জন্য নমিনেশন পেয়েছেন মারিনা গেরা।

মোট ২১টি দেশ ১১টি বিভাগে মনোনীত হয়েছে। তবে তালিকায় সবথেকে বেশি রয়েছে ব্রাজিল ও ব্রিটেনের প্রজেক্ট। ভারত ছাড়াও রয়েছে জার্মানি, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, আর্জেন্টিনা, হাঙ্গেরির মতো দেশ।

৪৭তম আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হবে ২৫ নভেম্বর নিউইয়র্কের হিলটন শহরে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sacred games radhika apte nominated for international emmy awards