Sacred Games: যৌনদৃশ্য ভাইরাল ঈশিকার, তাও আবার নওয়াজের সঙ্গে

একে পরিচালকের আসনে অনুরাগ কাশ্যপ তারওপর অভিনয় করতে হবে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে- হাওড়ার মন্দিরতলার মেয়ে যেন এই সুযোগটার জন্যই অপেক্ষা করছিলেন।

By: Kolkata  Updated: July 18, 2018, 09:09:47 AM

যাত্রা শুরু হয়েছিল নান্দীকারে অভিনয় করা দিয়ে। এরপর থেকেই বহু সংগ্রামের মুখোমুখি হয়ে আজ মায়ানগরীতে নিজের জায়গা তৈরি করতে তৎপর। তিনি অভিনেত্রী ঈশিকা দে। সদ্য ভাইরাল হয়েছে তাঁর যৌনদৃশ্যের অভিনয়। নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ সেক্রেড গেমসে অভিনয় করেছেন ঈশিকা। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার টিমকে নিজেই ফোন করে এই চরিত্রটার জন্য অডিশন দিয়েছিলেন তিনি। কিন্তু পারিশ্রমিক জনিত সমস্যায় পিছিয়ে আসার কথা ভাবেন। তবে ভাগ্যিস ভেবেছিলেন। শেষপর্যন্ত না করে দেননি। আর তাতেই বাজিমাৎ করলেন তিনি। নওয়াজউদ্দিনের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয় তাঁকে পরিচিত দিল। ধাঁধার মতো শোনালেও এই সাহস কিন্তু আমার আপনার মতো অনেকের নেই। একে পরিচালকের আসনে অনুরাগ কাশ্যপ তারওপর অভিনয় করতে হবে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে- হাওড়ার মন্দিরতলার মেয়ে যেন এই সুযোগটার জন্যই অপেক্ষা করছিলেন।

ishika ফোটো- সৌজন্যে ঈশিকার ফেসবুক পেজ

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে ঈশিকা বললেন, ”কলকাতায় সবাই আমাকে কাজের লোকের চরিত্রে কাস্ট করেছে। কালো মেয়ে মানেই টিপিক্যাল চরিত্র। মুম্বই এই ধারণা থেকে অনেকটা বেরিয়ে এসেছে। তিন বছর কলকাতায় কাজ করার পর মুম্বইতে আসি। একটা সময় ছিল আমার ঘর ছিল না। রাতে কোথায় থাকব জানতাম না। এরপর ‘পরি’তে অভিনয় করার সুযোগ আসে। এই দেড় বছরে প্রচুর বিজ্ঞাপনের কাজ করেছি। ওয়েব সিরিজ করছি-ভুট, বালাজি, হটস্টারের জন্য। তবে হ্যাঁ! অরিন্দম শীল ও শান্তিলাল মুখোপাধ্যায় এই দুজন আমায় সাহায্য করেছেন”।

‘পরি’ ছবিতে সিন বাদ দেওয়া হয়েছিল ঈশিকার। মন খারাপ করেনি? “না, বিশ্বাস করুন আমি এটার সঙ্গে পরিচিত। আমার প্রথম অভিনীত ছবি ছিল ‘মুক্তধারা’। সবাইকে বলেছিলাম। কিন্তু হলে গিয়ে দেখেছিলাম সংলাপ বাদ দিয়ে, একটা জুনিয়র আর্টিস্টের রোলে পরিণত হয়েছিল চরিত্রটা। তবু পরিচালক প্রসিত নিজে ফোন করে ক্ষমা চেয়েছিল, ওর নিজের খারাপ লেগেছিল আমার থেকে বেশি”। ঈশিকা শেয়ার করলেন নওয়াজের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। বললেন, “নওয়াজ স্যার বারবার মারের দৃশ্য শুট করার পর আমায় সরি বলছিলেন। মনিটরে সিন দেখার সময় তো আমি মনিটর কম দেখছিলাম, অনুরাগ স্যার ও নওয়াজ স্যারের মুখের দিকে বেশি তাকাচ্ছিলাম”।

আরও পড়ুন, New Movie New Song: ‘উড়নচণ্ডী’ ছবির ‘মিঠি মিঠি’ গান সোশাল ট্রেন্ডিংয়ে ওপরের সারিতে

এর পর আনন্দ এল রাইয়ের প্রযোজনায় নভদীপ সিংহের পরিচালনায় একটি ছবি করছেন ঈশিকা। নাম না ঠিক হলেও সেইফ আলি খান অভিনীত এই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। এখন মুম্বইতে নিজের পরিচিতি তৈরি করতে মরিয়া ঈশিকা। সাফল্যও মিলছে সেই পথে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sacred gamesnterview eshika dey bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং