বড় খবর

‘আশার আলো দেখছি না’, সড়ক ২-এর মুক্তি অনলাইনেই

লকডাইনের জন্য ছবির শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। জুলাই মাস থেকে শুটিং শুরু হলে বাকি দিন দুয়েকের কাজ হলেই শুটিং সম্পন্ন হবে। একই সঙ্গে চলবে পোস্ট প্রোডাকশনের কাজ।

ডিজনি হটস্টারে প্রিমিয়ার হবে এই ছবির।

মহেশ ভাটের ছবি সড়ক ২ বেশ কিছুদিন ধরেই রয়েছে আলোচনায়। সম্প্রতি পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক বলেছেন এখন ছবির ডিজিটাল মুক্তি ছাড়া আর কোনও উপায় নেই। প্রেক্ষাগৃহে নিজের ছবি রিলিজ করাতে না পারায় একরকম হতাশই হয়েছেন পরিচালক।ডিজনি হটস্টারে প্রিমিয়ার হবে এই ছবির।

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেছেন “এখন কোভিড ১৯ কেস বাড়ছে। এই অবস্থায় ছবি হলে রিলিজ করানো সম্ভব? যদি করা হয়ও, সে ছবি দেখতে লোকে সিনেমা হলে আসবে? আমরা বাধ্য হয়েই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করার। অদূর ভবিষ্যতে আমি কোনও আশার আলো দেখছি না”.

১৯৯১ সালে মুক্তি পাওয়া পূজা ভাট, সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ছবির সিকোয়েল নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা কম নয়। এই ছবিতে উপরি পাওনা আলিয়া ভাট। লকডাইনের জন্য ছবির শুটিং মাঝপথে বন্ধ হয়ে যায়। জুলাই মাস থেকে শুটিং শুরু হলে বাকি দিন দুয়েকের কাজ হলেই শুটিং সম্পন্ন হবে। একই সঙ্গে চলবে পোস্ট প্রোডাকশনের কাজ।

আরও পড়ুন, রূপার পর বাবুল, শেখর সুমন, ক্রমশ জোরালো হচ্ছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি

তবে ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি যে সাময়িক ট্রেন্ড, সে ব্যাপারে একেবারে নিশ্চিত মহেশ ভাট। তিনি বলেন, “সব ঠিক হয়ে গেলে মানুষ আবার সিনেমা হলে যাবে। সিনেমা হলে ছবি মুক্তির মজাই আলাদা। আমরা আমাদের ছবিটা তালা চাবি দিয়ে আটকে রাখতে চাইনা, তাই অনলাইন মুক্তি করাচ্ছি”।

প্রসঙ্গত উল্লেখ্য, অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা অভিনীত গুলাবো সিতাবো ছবিটাই প্রথম লকডাউন চলাকালীন অনলাইনে মুক্তি পায়।২১ বছর পরে সড়ক টু-এর মাধ্যমে পরিচালনায় কামব্যাক করছেন মহেশ ভাট। আলিয়া ও পূজা ছাড়াও এই ছবিতে দেখা যাবে আদিত্য রায় কাপুর, যিশু সেনগুপ্ত ও গুলশন গ্রোভারকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sadak 2 to release in ott platform237440

Next Story
দুবাইতে আটকে পড়া ১৭১ জনকে দেশে ফেরালেন অভিনেতা-সাংসদ দেবactor dev helps indians
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com