বড় খবর

দুর্ঘটনায় মারাত্মক জখম! ‘বচপন কা প্যায়ার’ খ্যাত সহদেব কেমন আছে? জানালেন বাদশা

পথ দুর্ঘটনায় মারাত্মক জখম ‘বচপন কা প্যায়ার’ খ্যাত বালক, ভর্তি হাসপাতালে। কী বলছেন বাদশা?

Sahdev Dirdo, Sahdev Dirdo health update, Rapper Badshah, ব়্যাপার বাদশা, সহদেব দিরদো, দুর্ঘটনার কবলে দিরদো, benglai news today
সহদেব, বাদশা

এবছর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘বচপন কা প্যায়ার’ গান খ্যাত বালক সহদেব দিরদো (Sahdev Dirdo) বাইক দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছে। মঙ্গলবার বছর দশেকের এই বালক ছত্তিশগড়ের সুকমা জেলায় মোটরবাইকে চেপে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। এই খবর প্রকাশ্যে আসার পরই চিন্তায় অনুরাগীরা। কেমন আছে সহদেব এখন? জানালেন খ্যাতনামা ব়্যাপার বাদশা (Badshah)।

প্রসঙ্গত, বাদশা এর আগে বছর দশেকের এই বালকের সঙ্গে এক মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। মঙ্গলবার সহদেবের দুর্ঘটনার খবর পেতেই তাঁর খোঁজ নেন গায়ক। বুধবার বলিউড ব়্যাপার জানালেন সহদেবের বর্তমান শারীরিক পরিস্থিতির খবর। কী জানালেন বাদশা?

ইনস্টাগ্রাম স্টোরিতে বাদশা লিখেছেন, “সহদেব এখন আগের তুলনায় ভাল রয়েছে। জ্ঞান ফিরেছে। তাকে রায়পুরে নিউরোসার্জনের কাছে নিয়ে যাওয়া হবে চিকিৎসার জন্য। আপনারা যাঁরা আরোগ্য কামনা করেছেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ।” মঙ্গলবার বাদশা জানান, “সহদেব দিরদো দুর্ঘটনার কবলে। মাথায় চোট পেয়েছে। অবচেতন অবস্থায় রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ কিমি দূরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। ওর পরিবার-পরিজনদের সঙ্গে আমি অনবরত যোগাযোগ রাখছি। ওর জন্য প্রার্থনা করুন।”

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত অর্জুন কাপুর, পরিবারে আরও ৩ পজিটিভ, বাড়ি সিল করল BMC]

পুলিশ জানিয়েছে, সন্ধে সাড়ে ছটা নাগাদ মোটরবাইকে সওয়ার সহদেব দুর্ঘটনার কবলে পড়ে। হেলমেট থাকলেও মাথায় গুরুতর চোট পেয়েছে সে। বাইক চালকের আঘাত গুরুতর নয়, জানিয়েছেন পুলিশ সুপার সুনীল শর্মা। দুর্ঘটনার পর সহদেবকে দ্রুত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে জগদলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সুকমার জেলা কালেক্টর বিনীত নন্দনওয়ার এবং পুলিশ সুপার জেলা হাসপাতালে সহদেবকে দেখতে যান। তার খোঁজখবর নেন এবং পরিস্থিতি খতিয়ে দেখেন তাঁরা। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল জেলা কালেক্টরকে নির্দেশ দেন যাতে সহদেব ভাল চিকিৎসা পায় সেদিকে নজর রাখতে।

সহদেব মাও অধ্যুষিত সুকমা জেলায় আদিবাসী পরিবারের ছেলে। চলতি বছরের মাঝামাঝি সময়ে বচপন কা প্যায়ার গান গেয়ে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায় সে। ২০১৯ সালে তোলা ভিডিওটিতে দেখা যায়, স্কুলের ক্লাসরুমে ইউনিফর্ম পরে শিক্ষকের অনুরোধে গানটি গায় সহদেব। তারপর সেই গান এমন ভাইরাল হয় যে জনপ্রিয় ব়্যাপার বাদশাহ সেই গানের একটি রিমিক্স ভার্সন বের করেন। অগস্টে সেই গানের মিউজিক ভিডিওতে তিনি সহদেবকে দিয়ে অভিনয় করান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sahdev is better now has regained consciousness says badshah

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com