scorecardresearch

বড় খবর

করিনাকে সারপ্রাইজ দিতে কালিম্পংয়ে ছুটে এলেন সইফ-তৈমুর, দেখুন ভিডিও

নবাব পরিবার এখন শৈলশহরে। সইফ-করিনাকে দেখতে ভিড়।

করিনাকে সারপ্রাইজ দিতে কালিম্পংয়ে ছুটে এলেন সইফ-তৈমুর, দেখুন ভিডিও
করিনা, জেহ'র সঙ্গে দেখা করতে কালিম্পংয়ে সইফ আলি খান ও তৈমুর

বেগমের সঙ্গে দেখা করতে শৈলশহরে হাজির খোদ নবাব! করিনা কাপুর এইমুহূর্তে কালিম্পংয়ে রয়েছেন সুজয় ঘোষের আগামী ওয়েব সিরিজের শুটের জন্য। বেশ লম্বা শিডিউল। সঙ্গে অবশ্য ছোট ছেলে জেহকে নিয়ে এসেছেন অভিনেত্রী। কিন্তু মাকে ছাড়া এতদিন কখনও থাকেনি তৈমুর। ওদিকে পুচকে জেহকেও কোলে নিয়ে আদর করতে পারছেন না সইফ। অতঃপর বৃহস্পতিবার তড়িঘড়ি স্ত্রী-পুত্রের সঙ্গে দেখা করতে কালিম্পংয়ে পৌছলেন সইফ আলি খান।

বৃহস্পতিবার দুপুরে বড় ছেলে তৈমুরকে সঙ্গে নিয়ে মুম্বই থেকে বিশেষ বিমানে করে বাগডোগরা এয়ারপোর্টে নামেন সইফ। বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তায় সড়কপথে শৈলশহরে পৌঁছন অভিনেতা। এদিন সইফ আলি খানকে দেখতে বিমানবন্দরে উপচে পড়ে উৎসুক জনতার ভিড়।

শুটিংয়ের জন্য নয়, নিজের ব্যস্ত শিডিউলের মাঝেও করিনা-তৈমুরের সঙ্গে দেখা করতে শৈলশহরে এসেছেন সইফ। গত ১০ মে ওয়েব সিরিজ ‘ডিভোশন’-এর শুটিংয়ের জন্য পাহাড়ে এসেছেন করিনা কাপুর খান। ‘কাহানি’ পরিচালক সুজয় ঘোষের ওয়েব সিরিজের শুট ১৮ দিন ধরে চলার কথা। দিন কয়েকের শুট ইতিমধ্যেই শেষ করেছেন করিনা ও জয়দীপ আওলাত।

[আরও পড়ুন: কলকাতার চায়না টাউনে করিশ্মা, মুখে মাস্ক ঢেকে ভিড় থেকে বাঁচার আপ্রাণ চেষ্টা, দেখুন]

ছবি: সন্দীপ সরকার

প্রসঙ্গত, শুটের কাজে করিনা পাহাড়ে আসার পর থেকেই মায়ের কাছে আসার জেদ ধরেছিল তাঁর বড় ছেলে তৈমুর। শেষমেশ ছেলের জেদের কাছে হার মেনে নিজের ব্যস্ত শিডিউল ছেড়ে পাহাড়ে করিনা কাপুরের কাছে আসতে বাধ্য হয়েছেন সইফ আলি খান। ‘ডিভোশন’ ছবির লাইন প্রোডিউসার চৈতালি মুখোপাধ্যায় জানান, “সইফ আলি খান সোজা চলে যাবেন কালিম্পংয়ে করিনা কাপুরের কাছে। পাহাড়েই কয়েকদিন স্বপরিবারে সময় কাটাবেন নবাব বেগম ও তাঁদের দুই পুত্রসন্তান তৈমুর ও জাহাঙ্গীর। পাশাপাশি সমানতালে শুটিং করবেন করিনা। পাহাড়ে শুটিংয়ের পর্ব শেষ করে সইফ-ঘরনির মুম্বাই ফিরে যাওয়ার কথা রয়েছে ২৮ মে। তবে তাঁর অনেক আগেই মুম্বই উড়ে যাবেন সইফ আলি খান ও তৈমুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif ali khan and taimur reaches kalimpong to meet kareena kapoor and jeh