বড় খবর

বড় ছেলে ইব্রাহিম খানও বাবার পথেই, করণ জোহরের ছবিতে সহ-পরিচালক সইফ-পুত্র

ছেলের বলিউড অভিষেকে সিলমোহর বসালেন খোদ সইফ আলি খান।

Ibrahim Ali Khan, Saif Ali Khan, Sara Ali Khan, Saif Ali Khan kids, সইফ-পুত্র ইব্রাহিম, ইব্রাহিম আলি খান, সারা আলি খান, বলিউডের স্টার-কিড, bengali news today
করণ জোহরের ছবিতে সহ-পরিচালক সইফ-পুত্র ইব্রাহিম

স্টার-কিডদের নিয়ে আগাগোড়াই কৌতূহলী আম-জনতা। খান-কাপুর বংশের সন্তানরা হাতে ক্ল্যাপস্টিক ধরলেন নাকি ক্যামেরার সামনে দাঁড়াবেন, তা নিয়ে প্রশ্নের অন্ত নেই তাঁদের মনে। অতঃপর শৈশবেই তাঁদের ফিল্মি কেরিয়ারের ভবিষ্যদ্বাণী করে বসে থাকেন অনুরাগীরা। সইফ আলি খানের (Saif Ali Khan) সন্তানদের ক্ষেত্রেও তার অন্যথা হয়নি! মেয়ে সারা আলি খান ইতিমধ্যেই বলিউডের নবীন প্রজন্মের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। বড় ছেলে ইব্রাহিমও (Ibrahim Ali Khan) এবার হাঁটলেন সেই পথেই। আজ্ঞে, সইফ নিজমুখে জানিয়েছেন সেকথা।

সইফের মন্তব্য, “আমার সন্তানরা প্রত্যেকেই ভাবনাচিন্তার বিষয়ে একে-অপরের থেকে আলাদা। সারা (Sara Ali Khan) ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করা শুরু করেছে। কেদারনাথ দিয়ে ডেবিউ করে মাত্র ৪ বছরের মধ্যেই সিম্বা, লাভ আজ কাল, কুলি নং ১, আতরাঙ্গী রে-র মতো একাধিক সিনেমা করে ফেলেছে।”

[আরও পড়ুন: পর পর সিনেমার রিলিজ ডেট প্রকাশ্যে, তেলে-বেগুনে জ্বলে বলিউড নির্মাতাদের তোপ কঙ্গনার]

আর ইব্রাহিম, সেও কি বাবা আর বড় দিদি সারার পথেই হাঁটতে চলেছেন? সেই প্রশ্নের উত্তরে সইফ জানিয়েছেন, “বড় ছেলে ইব্রাহিম খান ইতিমধ্যেই সিনে ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি করে ফেলেছে। করণ জোহরের একটা ছবিতে সহ-পরিচালকের কাজ করছে।”

প্রসঙ্গত, বলিউডের অনেক তারকা-সন্তানরাই ইন্ডাস্ট্রিতে সহ-পরিচালকের ভূমিকা হাতেখড়ি করে পরে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তাঁদের মধ্যে রণবীর কাপুর জ্বলন্ত উদাহরণ। সিনেমার ভাষা আরও ভাল করে বোঝার জন্য, আরও বেশি করে সরগড় হওয়ার জন্যই পরিচালকের ছায়াসঙ্গী হিসেবে কাজ করেছেন তাঁরা। এবার সেই তালিকায় নবতম সংযোজন ইব্রাহিম খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saif ali khan confirms son ibrahims entry in bollywood

Next Story
অর্ধেক ফুসফুস নিয়েই ক্যানসারের সঙ্গে যুদ্ধ! ঐন্দ্রিলাকে বাঁচাতে জান দিয়ে লড়ছেন সব্যসাচীOindrila Sharma, Sabyasachi Chowdhury, health update of Oindrila Sharma, সব্যসাচী চৌধুরী, ঐন্দ্রিলা শর্মা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com