scorecardresearch

বড় খবর

ক্যামেরায় অতিষ্ঠ! মাটিতে শুয়ে কাঁদছে জেহ, সইফ-করিনার ছবি দেখে হেসে খুন নেটপাড়া

‘সইফিনা’ দিওয়ালি পার্টির ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

ক্যামেরায় অতিষ্ঠ! মাটিতে শুয়ে কাঁদছে জেহ, সইফ-করিনার ছবি দেখে হেসে খুন নেটপাড়া
ক্যামেরা কেন্ডি তৈমুর, মাটিতে শুয়ে কাঁদছেন জেহ! সইফ-করিনার ছবি দেখে হেসে খুন নেটপাড়া

দাদা তৌমুর আলি খান যখন ছোট থেকেই ক্য়ামেরা ক্যান্ডি, তখন জেহ অবশ্য ক্যামেরা থেকে দূরে থাকতেই পছন্দ করে। ছবি তোলা যে খুদের না-পসন্দ, তা করিনা কাপুর খানের আনফিল্টারড সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যায়। জেহর ছবি তুলতে গেলে মা-কে বেজায় কসরত করতে হয়।

কখনও ক্যামেরা দেখলে সে মুখ লুকোয় তো আবার কখনও বা মুখ ঘুরিয়ে নেয়। এবার দিওয়ালি পার্টিতে খুদে জেহর সঙ্গে পারিবারিক মুহূর্ত ক্যামেরাবন্দি করতে গিয়েও নাজেহাল হতে হল সইফ-করিনাকে (Kareena Kapoor Saif ali khan)। তবে খুদের দুষ্টু-মিষ্টি কাণ্ড দেখে মন মজেছে নেটপাড়ার।

প্রসঙ্গত, পতৌদিদের অনুষ্ঠান মানেই পরিবারের সব সদস্যরা একসঙ্গে হইচই। পতৌদি-বধূ করিনা কাপুর খান অবশ্য সময় বের করে শ্বশুরবাড়ি, বাপের বাড়ি দুদিকের পার্টিতেই হাজির থাকেন। দিওয়ালিতেও তার অন্যথা হল না। দীপাবলির রাতে দুই ছেলেকে নিয়ে পারিবারিক ছবি তুলছিলেন সইফ-করিনা। সেখানেই খুদে জেহর কাণ্ড দেখে হেসে খুন নেটপাড়া।

পরনে লাল রঙের সালোয়ার করিনার, সঙ্গে মানানসই ছিমছাম গয়না। মুম্বইয়ে পতৌদিদের গোটা বাড়ি সেজেছে আলোয়। ফুল, আল্পনায় অন্দরসজ্জা। দিওয়ালির রাতে সইফ আলি খান বেছে নিয়েছিলেন কালো রঙের শেরওয়ানি, তাতে সিকুয়েন্স ওয়ার্ক করা আর সাদা পাজামা। বাবার সঙ্গে রং মিলিয়ে বড় ছেলে তৈমুর এবং ছোট ছেলে জেহও পরেছিল কালো কুর্তা। আর উৎসবের আমেজ ধরে রাখতে ছবি তুলবেন না, এমন হয় নাকি? তাই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন সইফ-করিনা। এরপরই ঘটে এক কাণ্ড!

[আরও পড়ুন: অমিতাভের দিওয়ালি পার্টিতে পাপ্পারাজি দেখেই ধমক জয়ার! দূর-ছাই করে তাড়ালেন, দেখুন]

সইফ-করিনা যখন হাসিমুখে ছবি তুলছেন। তৈমুরকেও দেখা গেল মা-বাবার সঙ্গে ফ্রেমে। লক্ষ্মীছেলের মতো দাঁড়িয়ে সে। তবে ভাইয়ের কাণ্ড দেখে তার চক্ষু ছানাবড়া! জেহ ছিটকে গিয়ে মাটিতে পড়ে লুটোপুটি খাচ্ছে (Jeh Ali Khan Viral photo)। চোখেমুখে বিরক্তির বহিপ্রকাশ। মা-বাবাও এমনটা দেখে কিংকর্তব্যবিমূঢ়! জেহর কীর্তি দেখে হেসে খুন নেটপাড়া।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif ali khan kareena kapoor diwali photo with jeh taimur goes viral