scorecardresearch

বড় খবর

প্রতারণার শিকার সইফ! সারাজীবনের ৭০ শতাংশ আয় দিয়ে কেনা সম্পত্তি আজও হাতে পাননি

রক্তলেখা চিঠি আর মহিলা ভক্তকে দরজার বাইরে দেখে স্ত্রী করিনা কী বলেছিলেন? জানালেন সইফ।

Saif Ali Khan, Saif Ali Khan was scammed, Rani Mukherji, Bunty Aur Babli 2, সইফ আলি খান, প্রতারিত সইফ আলি খান, করিনা কাপুর, বান্টি অউর বাবলি, bollywood, bengali news today
সইফ আলি খান

“আমিও জীবনে মারাত্মকভাবে একবার ঠকবাজের পাল্লায় পড়েছি..”, বলছেন খোদ সইফ আলি খান। বলিউডের নবাব কিনা নিজেও প্রতারণার শিকার! জীবনের ৭০ শতাংশ আয় দিয়ে একটা প্রপার্টি কিনেছিলেন। বলা হয়েছিল, খুব শিগগিরিই সেই সম্পত্তি পেয়ে যাবেন তিনি। কিন্তু কোথায় কী? মাস, বছরের পর বছর গড়ালেও আজও সেই সম্পত্তি নিজের হাতে পাননি সইফ আলি খান (Saif Ali Khan)। জানালেন অভিনেতা নিজেই।

প্রসঙ্গত, সইফ ও রানি মুখোপাধ্যায় বর্তমানে ‘বান্টি অউর বাবলি ২’ (Bunty Aur Babli 2) সিনেমার প্রচারে বেজায় ব্যস্ত। শুক্রবারই প্রেক্ষাগৃহে নয়া অবতারে আসছেন ‘হাম-তুম’ জুটি। আর সেই প্রচারের মাঝেই এক সাক্ষাৎকারে জীবনের এক গোপন সত্যির কথা ফাঁস করেন সইফ। অভিনেতা জানান, “জীবনে যা আয় করেছিলান তার ৭০ শতাংশই লাগিয়ে দিয়েছিলাম ওই সম্পত্তি কিনতে। কিন্তু আজও তা পাইনি। আমিও এহেন প্রতারণার শিকার হয়েছি।”

[আরও পড়ুন: ‘দুই ভারত’ মন্তব্যের জের, বীর দাসকে শো করতে দেবেন না মধ্যপ্রদেশের মন্ত্রী]

ভাইরাল ওই সাক্ষাৎকারের ভিডিওতে সইফকে এও বলতে শোনা গিয়েছে যে, একবার নাকি তাঁর এক ভক্ত নিজের রক্ত দিয়ে লেখা চিঠি পাঠিয়েছিলেন দেখে। সেটা ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবির পর। যা দেখে অভিনেতা রীতিমতো স্তম্ভিত হয়ে পড়েছিলেন।

সেই কথোপকথনের মাঝেই রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) একবার সইফকে প্রশ্ন পেড়ে বসেন যে, “আচ্ছা, তুমি কখনও কোনও অনুরাগীর জন্য অদ্ভূত পরিস্থিতিতে পড়েছো?” সইফ শেয়ার করেন আরেক ঘটান কথা। করিনা কাপুরের সঙ্গে তখন বিয়ে হয়ে গিয়েছে সইফ আলি খানের। তাঁরা আগে যে বাড়িতে থাকতেন, সেখানে একদিন আচমকাই এক ভদ্রমহিলা এসে সটান কলিং বেল বাজান। দরজা খোলেন সইফ। ওই মহিলা অভিনেতাকে বেশ স্মার্টলি প্রশ্ন ছোঁড়েন, “ও তো আপনি এখানে থাকেন.. আচ্ছা..।” কথার মাঝেই ততক্ষণে করিনা এগিয়ে আসেন। অভিনেত্রী তো হতবাক। তিনি হেসে স্বামী সইফকে বলেন, “কিছু বলবে না তুমি ওনাকে?” এদিকে সইফ তো নিজেই হতবাক।

কিছুটা ভয়ও পেয়ে গিয়েছিলেন। সঙ্গে সঙ্গে ওই মহিলাকে সেখান থেকে বেরিয়ে যেতে বলেন তিনি। পাল্টা রানির প্রশ্ন, উনি তোমার বাড়িতে ঢুকলেন কীভাবে? অভিনেতা জানালেন, “আসলে ওই মহিলা অনুরাগী যেধরণের পোশাক-আশাক পরেছিলেন, তা দেখে কেউই কোনওরকম সন্দেহ প্রকাশ করেননি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif ali khan says he was scammed in a property deal