scorecardresearch

বড় খবর

‘আমার ভাইয়ের জন্মদিন বলে কথা..’, শাহরুখকে বিশেষ বার্তা সলমনের

কিং খানের জন্মদিনে কী উপহার দিলেন ভাইজান?

Shah Rukh Khan, Salman Khan, সলমন খান, শাহরুখ খান, Bollywood, bengali news today
শাহরুখ খান, সলমন খান

Shah Rukh Khan Birthday: “আজ আমার ভাইয়ের জন্মদিন। শুভ জন্মদিন ভাই শাহরুখ (Shah Rukh Khan)…”, আজ্ঞে, এমন উষ্ণভাবেই কিং খানের জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন সলমন খান (Salman Khan)।

ইন্ডাস্ট্রির দুই খানের পারিবারিক ঘনিষ্ঠতা, বন্ধুত্বের কথা সবাই জানেন। শাহরুখের সিনেমায় যে সলমনের আইটেম ডান্স মাস্ট! তেমনই ভাইজানের ছবিতেও কিং খানের ধামাকাদার পারফরম্যান্স দেখা গিয়েছে একাধিকবার। তবে এই কছিন সময় কিন্তু শাহরুখ-সলমনকে আরও কাছাকাছি নিয়ে গিয়েছে। বেঁধেছে একসূত্রে। মাদককাণ্ডে শাহরুখের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার ঘণ্টা খানেকের মধ্যেই সমস্ত ব্যস্ততা সরিয়ে সলমন রাতারাতি পৌঁছে গিয়েছিলেন মন্নতে। দেখা করে এসেছিলেন গৌরী ও শাহরুখের সঙ্গে।

[আরও পড়ুন: ৫৬-তে পা শাহরুখের, জন্মদিনে ফ্যানেরা বলছেন, ‘সব মন্নত পূর্ণ হোক’]

শুধু তাই নয়। শোনা গিয়েছিল, সলমনের বাবা-মা সালিম ও সালমাও নাকি আরিয়ানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেছিলেন। আজ্ঞে, মুম্বই সিনে ইন্ডাস্ট্রির এই দুই খানের বন্ধুত্ব এরকমই। আর আজ জন্মদিনেও তার অন্যথা হল না। টুইটারে শাহরুখকে শুভেচ্ছা জানালেন ভাইজান।

এখানেই অবশ্য শেষ নয়। সলমনের আগামী ছবি ‘অন্তিম’-এর গান ‘ভাই কা বার্থডে’ও মুক্তি পেয়েছে আজ। সলমন সরাসরি এই বিষয়ে মুখে কিছু না বললেও অনুরাগী বলছেন, শাহরুখের জন্মদিন উপলক্ষেই এই গান রিলিজ করেছেন সলমন। তবে গানের ভিডিও বলছে অন্য কথা। মিউজিক ভিডিওতে দেখা গেল, এক মন্ত্রীর জন্মদিন উদযাপনকে কেন্দ্র করে এ গান বাঁধা হয়েছে। কিন্তু মুক্তির দিন হিসেবে কিং খানের জন্মদিনকেই কেন বেছে নিলেন সলমন? তাহলে কি এটা ভাইজানের তরফে শাহরুখের জন্য বিশেষ উপহার? এমন প্রশ্নই তুলেছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan wishes shah rukh khan on his birthday