২০ বছর আগে নিজের বিয়ে ভেঙেছিলেন সলমন

Salman Khan: সলমন খান এখনও অবিবাহিত এবং তাঁর সম্ভাব্য স্ত্রী কে হতে পারেন সেই নিয়ে অনেক জল্পনাই রয়েছে। কিন্তু সম্প্রতি সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছেন কীভাবে সব ঠিকঠাক হয়েও ভেঙে যায় সলমনের বিয়ে।

By: Kolkata  Updated: October 27, 2019, 12:33:21 PM

Salman Khan Wedding: বলিউডের সবচেয়ে বড় তারকাদের অন্যতম সলমন খানের বয়স হল ৫৩। বহু বছর ধরেই তাঁর বিয়ের জল্পনা চলছে কিন্তু তারকা এখনও অবিবাহিত। ইতিমধ্যেই একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা বলিউডের গুঞ্জনে শোনা গিয়েছে। তাঁর সম্ভাব্য স্ত্রী হিসেবে কখনও ক্যাটরিনা কাইফ, কখনও ইউলিয়া ভন্তুরের নাম উঠে এসেছে।

কিন্তু সলমন এখনও বিয়ে করেননি এবং ঠিক কবে বিয়ে করবেন বা আদৌ বিয়ে করবেন কি না, সেই কথাও স্পষ্ট করে জানাননি কখনও সংবাদমাধ্যমের কাছে। ওদিকে সম্প্রতি একটি রিয়্যালিটি শো-তে এসে তাঁর বন্ধু ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানিয়েছেন যে ২০ বছর আগে সলমনের বিয়ের সব ঠিকঠাক হয়ে গিয়েছিল কিন্তু শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়।

আরও পড়ুন: খারাপ দেখতে বলে অভিনয়ই ছেড়ে দিতে চেয়েছিলেন শাহরুখ

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সম্প্রতি কপিল শর্মার রিয়্যালিটি শো-তে এসে সলমনের সেই ভেঙে যাওয়া বিয়ে নিয়ে মুখ খুলেছেন। সাজিদ বলেন, ১৯৯৯ সালে সলমনের হঠাৎই ঠিক করেন যে বিয়ে করবেন। ওর বিয়ের কনে ঠিক করাই ছিল। আমার তখনও কাউকে খুঁজে বার করা হয়নি। সলমনের বাবার জন্মদিন হল ১৮ নভেম্বর। আমরা ঠিক করেছিলাম ওই দিনই সলমনের বিয়েটা দেওয়া যাক। সব কিছু ঠিক করা হয়ে গিয়েছিল। এমনকী কার্ডও পাঠানো হয়ে গিয়েছিল অতিথিদের। বিয়ের ঠিক পাঁচ-ছদিন আগে সলমন বললল, আমার মুড নেই। এর পরে আমার যেদিন বিয়ে, সেদিন সলমন স্টেজে উঠে আমার কানে কানে বলল, বাইরে আমার গাড়ি দাঁড়িয়ে আছে। ওটা নিয়ে পালিয়ে যাও।

Sajid Nadiadwala recalled how Salman Khan called off his wedding সাজিদ নাদিয়াদওয়ালা ও সলমন খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে

আরও পড়ুন: ভাইরাল রণবীর-আলিয়ার লন্ডনে ঘুরতে যাওয়ার ছবি

সাজিদ নাদিয়াদওয়ালার স্মৃতি রোমন্থনের পরেই হাসিতে ফেটে পড়েন ওই শোয়ে উপস্থিত সকলেই। বিয়ের ঠিক আগে বর ও কনে– দুপক্ষের মধ্যেই এই ধরনের একটা অস্থিরতা কাজ করে। সেই সময় অনেকেই বিয়ে ভেঙে দিতে চান। ইংরেজিতে এই বিশেষ মানসিক অবস্থার একটি নাম রয়েছে– কোল্ড ফিট। সলমনের ঠিক সেটাই হয়েছিল। কিন্তু মজার ব্যাপার হল, সেই যে কোল্ড ফিট-এর খপ্পরে পড়লেন সলমন, সেটা ২০ বছরেও গেল না। ওদিকে সম্পর্কের ব্যাপারে খুব একটা রাখঢাক নেই সলমনের। যখন যাঁর সঙ্গে প্রেমের সম্পর্কে গিয়েছেন, তাঁর কথা সকলেই জানতে পেরেছে।

শুধু তাই নয়, সলমনের সব বান্ধবীদের সঙ্গেই তাঁর পরিবারের সুসম্পর্ক। ইউলিয়া তো এদেশে এসে তাঁর পরিবারের সঙ্গেই থাকতেন। তাই অনেক সময়ই তাঁর গুণমুগ্ধদের মনে হয়েছে এবার হয়তো বিয়েটা সেরেই ফেলবেন সলমন। কিন্তু তেমনটা আর ঘটেনি। ভবিষ্যতে কবে ঘটবে, তা একমাত্র সলমনই জানেন। তবে পাশাপাশি এটাও অস্বীকার করার উপায় নেই যে কোনও মানুষই বিয়ে করতে বাধ্য নন। সুপারস্টার যদি বিয়ে না করেই বাকি জীবনটা কাটাতে চান, সেটা একেবারেই তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত, যাকে সম্মান করা উচিত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sajid nadiadwala recalled how salman khan called off his wedding

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement