বড় খবর

আরবাজ যে অবস্থায়ই থাক, আমাকে ‘রেস থ্রি’-র প্রমোশনে যেতেই হত: সলমন

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সলমন আবারও মুখ খুলেছেন লাইমলাইটে থাকার অসুবিধে নিয়ে। তাঁর মতে, ব্যক্তিগত জীবনে যাই ঘটে যাক না কেন, একজন অভিনেতাকে তাঁর দর্শকদের সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যেতে হয়।

salman
আরবাজকে আইপিএল বেটিংয়ের অভিযোগে তলব করা হয়েছিল অথচ সলমন যেতে পারেননি

নিজের মনের কথা বলতে কখনই পিছপা হননা সলমন খান। বিশেষ করে নিজের ব্যক্তিজীবন নিয়ে। এর আগে বেশ কিছু ক্ষেত্রে তিনি বলেছেন লোকচক্ষুর সামনে থাকার ফলে একজন অভিনেতাকে কত কষ্টকর পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সলমন আবারও মুখ খুলেছেন লাইমলাইটে থাকার অসুবিধে নিয়ে। ভাইজানের মতে, ব্যক্তিগত জীবনে যাই ঘটে যাক না কেন, একজন অভিনেতাকে তাঁর দর্শকদের সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যেতে হয়।

ফিল্মফেয়ারকে দেওয়া একটি সাক্ষাৎকারে সলমন বলেছেন, কী কঠিন পরিস্থিতির মধ্যে তিনি রেমো ডি’সুজার ‘রেস থ্রি’-র প্রমোশন করেছেন। তাঁর ভাই আরবাজকে আইপিএল বেটিংয়ের অভিযোগে তলব করা হয়েছিল অথচ তিনি ভাইয়ের সঙ্গে যেতে পারেননি। নিজের খ্যাতি থেকে কোন শিক্ষা তিনি নিয়েছেন, এই প্রশ্নের উত্তরে সলমন বলেন, “সব চ্যালেঞ্জ নিতে শিখেছি। শুধু আমার ক্ষেত্রে নয়, যে কোন অভিনেতাকেই তাঁদের জীবনের সেই মূহুর্তে যতই সমস্যার মধ্যে দিয়ে যেতে হোক না কেন, ছবির প্রচার যেতেই হবে, নায়িকাদের সঙ্গে রোম্যান্স করতেই হবে। আপনি কতটা কষ্টে আছেন, কিংবা কতটা সমস্যায় আছেন তাতে কিছু এসে যায় না। শটটা ঠিক হতে হবে। যে কোনও পরিস্থিতিতে দর্শককে আনন্দ দেওয়াটাই অভিনতার কাজ।”

আরও পড়ুন, ‘টয়লেট এক প্রেম কথার’ দ্বিতীয় ভাগ নিয়ে আসছেন অক্ষয় কুমার

সল্লুভাই আরও বলেন, “ধরুন, যখন আরবাজকে আইপিএলে বেটিংয়ের অভিযোগে ডেকে পাঠানো হল, আমাকে তখন ‘রেস থ্রি’-র সাংবাদিক সম্মেলনে যেতেই হত। আপনি দেখাতে পারবেন না কী অবস্থার মধ্যে দিয়ে আপনি যাচ্ছেন। ছবির প্রচারের সময় আপনি বিষন্ন, সেটাও বোঝালে চলবে না। আপনার পরিবার, বাবা-মা যেরকমই থাকুন, সেটা গুরুত্বহীন। এই যুদ্ধটা সবসময় করতে হয়।” প্রসঙ্গত, তদন্তে আইপিএল বেটিংয়ের অভিযুক্তদের তালিকায় বুকি সোনু জালানের সঙ্গে আরবাজের নাম উঠে আসে। পরে এই মামলায় রাজসাক্ষী হয়ে যান আরবাজ।

এখন বেজায় ব্যস্ত ভাইজান। আলি জাফরের ‘ভারত’ এবং প্রভু দেবার ‘দাবাং থ্রি’য়ে একসঙ্গে কাজ করছেন। এই ছবি দুটো শুট শেষ হলে রেমো ডি’সুজার ডান্স ড্রামায় কাজ করবেন অভিনেতা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan arbaaz khan ipl betting case bengali

Next Story
সনজু-র ‘কমলি’ কিন্তু বাস্তবে কুমার গৌরব নন! তাহলে কে?sanju
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X