scorecardresearch

বড় খবর

‘তুমি কখন, কোথায়, কার সঙ্গে থাকো? সব খবর রাখি’, সলমনের গোপন তথ্য ফাঁস দীপিকার!

ক্যাটরিনাকে প্রকাশ্যেই বিয়ের শুভেচ্ছা জানালেন সলমন, ‘স্টকার’ বলে ফুট কাটলেন দীপিকা! দেখুন ভিডিও

Salman Khan, Deepika Padukone, Katrina Kaif, Salman-Katrina, সলমন খান, ক্যাটরিনা কাইফ, সলমন-ক্যাটরিনা, দীপিকা পাড়ুকোন, bengali news today
সলমন খান, দীপিকা পাড়ুকোন

ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina Marriage) বিয়েতে সলমন খান (Salman Khan) কেন আমন্ত্রিত ছিলেন না? সেই প্রশ্ন তুলে বি-টাউনের অন্দরমহলে কম জলঘোলা হয়নি! অনুরাগীমহলেও প্রাক্তন-জুটিকে চর্চার অন্ত ছিল না। তবে এযাবৎকাল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে কোনওরকম মন্তব্য করেননি ভাইজান। তবে এবার প্রকাশ্যেই ‘উড়ি’ অভিনেতার নবপরিণীতা তথা নিজের প্রাক্তনী ক্যাটরিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন সলমন খান।
এরপরই ময়দানে অবতরণ দীপিকা পাড়ুকোনের। কীভাবে? খোলসা করেই বলা যাক তাহলে।

‘বিগ বস ১৫’র গ্র্যান্ড ফিনালে (Grand Finale of Bigg Boss 15) পর্বেই ধামাকা দিলেন বলিউডের সুপারস্টার সঞ্চালক। শোয়ের অন্তিম পর্বে উপস্থিত ছিলেন গওহর খান, রুবিনা দিলায়েক, উর্বশী ঢোলাকিয়া, গৌতম গুলাটি থেকে শ্বেতা তিওয়ারির মতো তারকারা। যাঁরা কিনা ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন। সেখানেই রাখি সাওয়ান্তের ছোঁড়া চ্যালেঞ্জে রুবিনা ‘চিকনি চামেলি’ গানে নেচে মঞ্চে আগুন ধরিয়ে দেন। রাখির আমন্ত্রণে সেই গানে উচ্ছ্বসিত হয়ে পা মেলাতে দেখা যায় সলমনকেও। এদিন রীতিমতো বিন্দাস মেজাজে ধরা দেন ভাইজান। আর সেই পারফরম্যান্স শেষ হতে না হতেই প্রকাশ্যে প্রাক্তনীর উদ্দেশে সলমন বলেন, “শাদি মুবারক হো ক্যাটরিনা”, অর্থাৎ “বিয়ের শুভেচ্ছা নিও ক্যাটরিনা।”

প্রসঙ্গত, একুশের ডিসেম্বরের ৯ তারিক ৎাজস্থানে রাজকীয়ভাবে গাঁটছড়া বাঁধেন ভিকি-ক্যাটরিনা। যেখানে সলমন কিংবা তাঁর পরিবারের কেউই আমন্ত্রিত ছিলেন না। যদিও ইন্ডাস্ট্রির থেকে জনা কয়েককেই আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁরা বিয়েতে। তবে বিচ্ছেদের পর থেকে সলমন কিংবা তাঁর পরিবারের সঙ্গে বন্ধুত্ব বজায় রাখলেও কেন তাঁরা বিয়েতে আমন্ত্রণ পাননি? তা নিয়ে কম জলঘোলা হয়নি। এবার সমস্ত কৌতূহলের অবসান ঘটিয়ে খোলা মনেই ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) বিয়ের শুভেচ্ছা জানালেন ক্যাটরিনা।

[আরও পড়ুন: ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে সলমনকে খোঁচা! কী বললেন শেহনাজ, দেখুন ভিডিও]

আবার সেই মঞ্চেই সহ-অভিনেতাদের নিয়ে ‘গহেরাইয়া’র (Gehraiyaan) প্রচারে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তিনিও ফুট কাটতে ছাড়লেন না ভাইজানকে। সলমন আসলে অভিনেত্রীর উদ্দেশে প্রশ্ন ছুঁড়েছিলেন যে, “কোন তারকাকে স্টক করো তুমি?” তার জবাবে দীপিকা সলমন খানের নাম নেন। শুধু তাই নয়, এও বলেন যে, তুমি কখন, কোথায় কার সঙ্গে থাকো, “সব খবর রাখি আমি। এই যেমন গতকাল পানভেলের ফার্মহাউজে ছিলে। তার আগের দিন নিজের বাংলো গ্যালাক্সিতে ছিলে। এবার কার সঙ্গে ছিলে সেটাও বলব নাকি?” ‘গহেরাইয়া’ অভিনেত্রীর এমন রসিক মন্তব্যের পরই সলমন বলেন, “না না, তুমি এবার থামো তো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan congratulates katrina kaif deepika padukone stalks him