গণপতি উৎসবে ধূমপান? সলমনের উপর ক্ষুব্ধ ফ্যানেরা

Salman Khan criticized: সম্প্রতি গণপতি উৎসব চলাকালীন একটি ভিডিওতে দেখা গিয়েছে যে সলমন খান প্যান্ডেলের বাইরে দাঁড়িয়ে ধূমপানে ব্যস্ত। এই নিয়ে রীতিমতো ট্রোলড হলেন বলিউড তারকা।

By: Kolkata  Updated: September 9, 2019, 10:32:24 AM

Salman Khan trolled for smoking: বলিউড তারকা সলমন খানের ফ্যানেরা তারকার বিষয়ে অত্যন্ত সংবেদনশীল। ইন্টারনেটে তারকাকে নিয়ে কোনও সমালোচনা বা ট্রোল হলে তাঁরা সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ে সলমনের পাশে দাঁড়ান। কিন্তু এবার তাঁর নিজের ফ্যানেদেরই একাংশ ক্ষুব্ধ তাঁর একটি আচরণে। গণপতি উৎসব চলাকালীন তাঁকে দেখা গিয়েছে ধূমপান করতে। ইন্টারনেটে সেই ভিডিও প্রকাশ পেতেই অত্যন্ত কড়াভাবে সমালোচিত হলেন সলমন।

সারা দেশেই গণপতি উৎসব পালন করা হয় আড়ম্বরের সঙ্গে কিন্তু মুম্বইয়ে জাঁকজমকটা সবচেয়ে বেশি। বাঙালির কাছে যেমন শারদোৎসব, মুম্বইয়ের মানুষের কাছে ঠিক অতটাই গুরুত্বপূর্ণ গণপতির পুজো। শারদোৎসবের মতোই এই উৎসবও সর্বজনীন, সর্বধর্মের মিলনোৎসব। সলমন খানের পরিবারেও বিগত প্রায় চার দশক ধরে গণপতির পুজো হয়।

Salman Khan fans angry for smoking during Ganapati Utsav গণপতি উৎসবের সময় সলমনের ধূমপান। ছবি: সোশাল মিডিয়া

আরও পড়ুন: নামমাত্র টাকা হাতে মুম্বই, রেমো স্যার সুযোগ না দিলে কী হতো জানি না

Salman Khan fans angry for smoking during Ganapati Utsav

হিন্দুস্থান টাইমস-এর একটি প্রতিবেদন অনুযায়ী, এবছর পরিবারের সবাই একত্রিত হয়েছিলেন অর্পিতা খানের বাড়িতে, পুজো উপলক্ষে। ওই পুজো চলাকালীনই প্যান্ডেলের বাইরে দাঁড়িয়ে ধূমপান করেছেন সলমন, এমনটাই দেখা গিয়েছে ইন্টারনেটে প্রকাশিত একটি ভিডিওতে। তবে সলমন একা নন, অতুল অগ্নিহোত্রীকেও দেখা গিয়েছে ধূমপান করতে। তার পরেই বেশ কিছু ফ্যান ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করে বলেন. যে তারকার এই ব্যবহারে লজ্জিত হওয়া উচিত।

আরও পড়ুন: রানু প্রসঙ্গে লতার মন্তব্যে সরব ক্ষুব্ধ ফ্যানেরা

ওই ভিডিওতে দেখা গিয়েছে সলমনের ঠিক পাশেই দাঁড়িয়ে রয়েছেন তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এবং তাঁর হাতে জ্বলন্ত সিগারেট। এর আগেই ইন্টারনেটে প্রকাশ পেয়েছিল সলমন ও আরবাজ আরতি করছেন গণপতিকে। তার পরে এই ধূমপানের ভিডিওটি সামনে আসতেই তাই একটু বেশিই খারাপ লেগেছে হয়তো ফ্যানেদের। তবে এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কোনও বার্তা দেননি তারকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Salman khan criticized by fans for smoking during ganapati festival

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং