বড় খবর

রানু প্রসঙ্গে লতার মন্তব্যে সরব ক্ষুব্ধ ফ্যানেরা

Ranu Mondal: ভাইরাল রানুর রাতারাতি বিখ্যাত হওয়া প্রসঙ্গে সম্প্রতি একটি মন্তব্য করেন লতা মঙ্গেশকর। সেই মন্তব্য নিয়ে ক্ষুব্ধ ফ্যানেরা সরব হলেন সোশাল মিডিয়ায়।

Fans express disappointment over Lata Mangeshkar's comment about Ranu Mondal
নকল করা থেকে বিরত থাকতে বলেন সঙ্গীত সম্রাজ্ঞী

Lata Mangeshkar comment on Ranu Mondal: রানাঘাট স্টেশন বসে গান গাইতেন রানু। রানুর কণ্ঠে লতা মঙ্গেশকরের ইয়ে প্যার কা নগমা হ্যায় গানটি অতীন্দ্র রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেন। তার পরেই ভাইরাল হয়েছেন রানু মণ্ডল। তাঁকে সম্প্রতি মুম্বই নিয়ে গিয়ে ৩টি গান রেকর্ড করেছেন হিমেশ রেশমিয়াঁ। লতাকণ্ঠী ট্রেন্ডিং রানু মণ্ডল প্রসঙ্গে লতা মঙ্গেশকরের মতামত জানতে চাওয়ায় সঙ্গীত সম্রাজ্ঞী মন্তব্য করেন যে নকলনবিশি কোনও শিল্পীকেই বেশি দূর নিয়ে যেতে পারবে না। এই মন্তব্য নিয়েই ক্ষুব্ধ হয়েছেন লতার গুণমুগ্ধদের একাংশ।

মঙ্গলবার ৩ সেপ্টেম্বর লতার এই মন্তব্যটি সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পরে সোশাল মিডিয়ায় একটু একটু করে সরব হতে থাকেন ফ্যানেরা। তাঁদের কারও বক্তব্য, সঙ্গীত সম্রাজ্ঞী আর একটু সংবেদনশীল হতে পারতেন। কেউ লিখেছেন, স্টেশনে বসে একজন গরিব মানুষ গান গাইতেন, তিনি এখন ভালো আছেন, লতাজি রানুকে একটু প্রশংসা করতে পারতেন। নকলনবিশি নিয়ে জ্ঞান দেওয়ার প্রয়োজন ছিল না। আবার সংক্ষিপ্ত মন্তব্যে অনেকে বলেছেন যে এই প্রসঙ্গে সঙ্গীত সম্রাজ্ঞীর সঙ্গে একেবারেই একমত হতে পারছেন না তিনি।

Fans express disappointment over Lata Mangeshkar's comment about Ranu Mondal
টুইটারে এক ফ্যানের মন্তব্য

আরও পড়ুন: ট্রেন্ডিং সারার পুরনো ছবি! এক নজরে সারার ওজন কমানোর ৩ উপায়

তবে লতা মঙ্গেশকর রানু মণ্ডল সম্পর্কে দুটি কথা বলেন– প্রথমত তিনি বলেন যে তাঁর গান গেয়ে যদি কারও ভালো হয় তবে সেটা তাঁর সৌভাগ্য। তার পরেই তিনি সেই মন্তব্যটি করেন যা নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন ফ্যানেরা। তিনি শুধু রানু মণ্ডলকে নয়, সাধারণ ভাবে সব গায়ক গায়িকাদের উদ্দেশে বলেন যে নকল করে খুব বেশিদূর এগোনো যায় না। যদিও তিনি রানু মণ্ডলকে উদ্দেশ্য করে মন্তব্যটি করেননি, তবুও ফ্যানেদের বক্তব্য, এই উপদেশটি এই ক্ষেত্রে না দিলেই ভালো করতেন তিনি।

আরও পড়ুন: নকল করে বেশি দূর যাওয়া যাবে না: রানু প্রসঙ্গে লতা

আসলে ফ্যানেদের আপত্তির মূল কারণ, বিখ্যাত হওয়ার আগে রানু মণ্ডলের দৈন্য এবং দুরবস্থা। প্রায় ভিক্ষা করে দিন যেত যে মহিলার, তিনি লতা মঙ্গেশকরকে নকল করে গান গেয়ে যদি একটু আর্থিক স্বাচ্ছল্য পেয়ে থাকেন, তবে সেটা নিয়ে সংবেদনশীলতাই আশা করেছিলেন গুণমুগ্ধরা, নকল করা নিয়ে সমালোচনা নয়, এমনটাই বোঝা গিয়েছে তাঁদের সোশাল মিডিয়া মন্তব্যগুলিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fans disappointed over lata mangeshkars comment on ranu mondal

Next Story
ট্রেন্ডিং সারার পুরনো ছবি! এক নজরে সারার ওজন কমানোর ৩ উপায়Sara Ali Khan's old pic trending recap 3 weight loss tricks
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com