scorecardresearch

বড় খবর

বাংলাদেশে পা রাখল সলমনের Being human, ভাই সোহেলের হাত ধরে পথচলা শুরু

বাংলাদেশে নতুন স্টোর ভাইজানের

বাংলাদেশে পা রাখল সলমনের Being human, ভাই সোহেলের হাত ধরে পথচলা শুরু
ভাইজানের নতুন স্টোর বাংলাদেশে

  বাংলাদেশে নতুন আউটলেট খুলছেন খান ব্রাদার্স! বিয়িং হিউম্যান এর নতুন স্টোর নিয়ে বেজায় উচ্ছ্বসিত সলমন – সোহেল এবং আরবাজ খান। ঢাকায় নতুন স্টোর খোলার আগেই বার্তা দিলেন তিন ভাই।

নিজেদের ডিজাইনার ক্লথ স্টোর, বিয়িং হিউম্যান লঞ্চ করেছে ঢাকায়। আর তাই বাংলাদেশে আসার আগেই তিন ভাই শুভেচ্ছা জানালেন দেশের নাগরিকদের। কাটা কাটা বাংলায় বললেন, সকলকে শুভেচ্ছা! আমরা আসছি বিয়িং হিউম্যান ক্লথ নিয়ে বাংলাদেশে। ঢাকা বনানীর আউটলেটে দেখা হচ্ছে। আদৌ ভাইজান নিজে আসছেন কিনা সেই নিয়ে অজানা থাকলেও সোহেল স্টোরে উপস্থিত থাকছেন এ বলাই যায়।

আরও পড়ুন [ ‘মুভি মাফিয়ারাই হিট-ফ্লপ ঘোষণা করে’, ‘ব্রহ্মাস্ত্র’র সাফল্যে তেলেবেগুনে জ্বলছেন কঙ্গনা ]

গ্র্যান্ড ওপেনিং উপলক্ষে আকর্ষণীয় বিষয় তো থাকছেই। তার সঙ্গেই সোহেল খানের উপস্থিতি আরও জমকালো করে তুলবে মুহূর্ত – এও বলাই যায়। ঢাকা শহরে এই প্রথম নিজেদের ব্রাঞ্চ খুলছেন তারা। সোহেল নিজের বার্তার মাধ্যমে জানিয়েছিলেন, সবার সঙ্গে দেখা হচ্ছে – ততক্ষণ ভাল থাকুন সকলে। ভাইজানের শোরুম বলে কথা, আনন্দে আত্মহারা বাংলাদেশের মানুষেরা।

কেউ কেউ বলে উঠলেন, swag সে করেঙ্গে আপকা স্বগত। আবার কেউ কেউ বললেন, আপনার স্টোর বলে কথা, যেতে তো হবেই। ভাইজানের ভক্ত কম নেই ওপার বাংলায় তারাও বেজায় খুশি। ঢাকায় তাদেরকে স্বাগত, নতুন স্টোরের জন্য শুভেচ্ছাও জানালেন দেশবাসী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan designer cloth store being human new branch in bangladesh492243