scorecardresearch

বড় খবর

নতুন হিরোকে বলিউডে আনছেন সলমন খান

আবার বলিউডকে নতুন উপহার সলমন খানের। রেস থ্রি অভিনেতা তার নতুন প্রজেক্টে নিয়ে আসছেন নতুন হিরোকে। তবে এই অভিনেতার কোন ফিল্মি পরিবারের নয়।

নতুন হিরোকে বলিউডে আনছেন সলমন খান
জাহিরের বোনের বিয়েতে তাকে স্টেজে দেখে অভিভূত হয়েছিলেন সল্লুভাই

বলিউডের গডফাদার বলা চলে সলমন খানকে। একের পর এক নিউকামারদের দূত তিনি। বোন অর্পিতার স্বামী আয়ুষ শর্মা ও তাঁর পরের প্রজেক্ট লাভরাত্রিতে লঞ্চ করার কথা আগেই জানিয়েছিলেন ভাইজান। লাভরাত্রিতে জাহিরের সঙ্গে থাকছেন  ওয়ারিনা হুসেন। তিনিও নিউ কামার। এবার তিনি বলিউডকে উপহার দিতে চলেছেন আরও এক নতুন নায়ক। জাহির ইকবাল বলিউডে ডেবিউ করতে চলেছেন এসকেএফ ফিল্মসের ব্যানারে। তবে এই অভিনেতার কোন ফিল্মি পরিবারের নয়। সলমনের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব জাহিরের বাবার। জাহিরের বোনের বিয়েতে তাকে স্টেজে দেখে অভিভূত হয়েছিলেন সল্লুভাই।

ট্যুইট করে নিজেই এই খবর দিয়েছেন বলিউডের ভাইজান। বুধবার বিকেলে নিজের ইনস্টাগ্রামে একটি শিশুর ছবি পোস্ট করে, ধন্ধে ফেলেছিলেন ফ্যানেদের। পরে নিজের রহস্য উন্মোচন করেন।

সলমন খান ব্যনারের এই ছবি নির্মিত হচ্ছে কাশ্মীরের প্রেক্ষাপটে। নায়িকাও হবে নতুন মুখ। পরিচালক নিতিন কক্করের পরিচালনায় এই ছবি তৈরি হলেও নাম এখনও ঠিক হয়নি। জাহিরকে বলিউডে পরিচিতি দেওয়ার জন্য উঠে-পড়ে লেগেছেন সল্লুভাই নিজে। জাহিরের প্রশংসায় পঞ্চমুখ সলমন জানান, ‘‘সিনেমার জন্যই জাহিরের জন্ম। ভাল অভিনেতা তো বটেই, তারকা হওয়ার সমস্ত উপাদানও রয়েছে ওর মধ্যে”। ইন্ডাস্ট্রিতে এই নবাগতকে অভিনন্দন জানিয়েছেন বরুন ধাওয়ান, সোনাক্ষী সিনহারা।

জাহির ইকবাল বলিউডে ডেবিউ করতে চলেছে এসকেএফ ফিল্মসের ব্যানারে

আরও পড়ুন, আলিয়া ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে আবার ইঙ্গিত রণবীর কাপুরের

এর আগেও বেশকয়েকজন অভিনেতাকে লঞ্চ করেছেন সলমন খান। সে তালিকায় রয়েছেন আথিয়া শেট্টি, সুরজ পাঞ্চোলি, ডেজি শা, জাহির খান, পুলকিত সম্রাট আর অবশ্যই স্নেহা উল্লাল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan introduces zaheer iqbal bollywood bengali