scorecardresearch

বড় খবর

চিন সীমান্তে সাইকেল চালালেন সলমন খান ও কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু

অরুণাচলপ্রদেশের অ্যাডভেঞ্চার পর্যটনের কেন্দ্র করে তোলার প্রচারে সাইকেল চালালেন ভাইজান, সঙ্গ দিলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু।

সাইকেল চালালেন ভাইজান, সঙ্গ দিলেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু।
সলমন খান, তাঁর মু‌ম্বই অ্যাপার্টমেন্টের সামনের রাস্তায় সাইকেল চালাচ্ছেন এদৃশ্য এখন আর খবরের শিরোনামে আসেনা। কিন্তু যদি পাহাড়ি রাস্তায় সাইকেল চালান? শুটিং বলতে চাইছেন? মোটেই না। বলিউডের ভাইজান সলমন খান, কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু সাইকেল চালালেন পাহাড়ি রাস্তায়। উপলক্ষ অ্যাডভেঞ্চার পর্যটনের কেন্দ্র হিসাবে অরুণাচলের নাম সামনে আনা। বৃহস্পতিবার মেচুকাতে এমটিবি অরুণাচল মাউন্টেন বাইসাইকেল রেসের শুরুটা হল এভাবেই।

সলমন খান অরুণাচল প্রদেশ ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর, এদিন ১০ কিলোমিটার সাইকেল চালালেন দুজন রাজনৈতিক ব্যক্তিত্বকে সঙ্গে নিয়ে। পর্যটনের প্রচারে সারাদিন কাটালেন সেখানে। সেই অনুষ্ঠানের ভিডিও ও ছবি টুইট করেছেন অরুণাচলের মুখ্যমন্ত্রী নিজে। বজরঙ্গী ভাইজানের অরুণাচলে গিয়ে এই কাজ করার জন্য তাঁকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, এবারের জুটি শাহিদ কাপুর ও ইশান খট্টর

ষষ্ঠ মেছুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালের উদ্বোধনও করেন সলমন খান। অরুণাচল নিয়ে সলমন বলেছিলেন, ”আমি কখনও সেখানে যাইনি, কিন্তু আমি জানিনা কেন এত ভাল লাগে জায়গাটা। অনেকদিন ধরে চাইছি ওখানে যেতে। আমার ছবি টিউবলাইটের শিশুশিল্পী মার্টিন রে টাঙ্গু অরুণাচলেই থাকে। আমার সঙ্গে দেখা হলেই বলে ইটানগরে আসতে”।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan kiren rijiju and arunachal pradesh cm kick off adventure festive by cycling