scorecardresearch

বড় খবর

পুরনো প্রেম ফিরল? জন্মদিনে খুল্লামখুল্লা সঙ্গীতা বিজলানিকে ‘লাভ ইউ’ বললেন সলমন

পুরনো প্রেমিকার কপালে চুমুও এঁকে দিলেন! ভাইজানের কীর্তিতে শোরগোল।

পুরনো প্রেম ফিরল? জন্মদিনে খুল্লামখুল্লা সঙ্গীতা বিজলানিকে ‘লাভ ইউ’ বললেন সলমন
জন্মদিনের পার্টিতে প্রকাশ্যেই সঙ্গীতা বিজলানিকে চুমু খেয়ে 'লাভ ইউ' বললেন সলমন খান

ভাইজানের ৫৭তম জন্মদিন বলে কথা! বিশেষ আয়োজন তো হবেই। প্রতিবারের মতো এবারেও পানভেলের খামারবাড়িতে পরিবার-পরিজন, বন্ধুবান্ধবদের নিয়ে সোমবার মধ্যরাত থেকেই শুরু হয়ে গিয়েছে সলমন খানের জন্মদিন পালন। আয়োজনের পুরোভাগে অবশ্যই বোন অর্পিতা শর্মা। হাইপ্রোফাইল এই পার্টিতে কে ছিলেন না? প্রায় অর্ধেক বলিউড-ই পানভেলে মোচ্ছ্ববে মাতোয়ারা। তবে নজর কাড়ল সঙ্গীতা বিজলানির উপস্থিতি। আর তার সঙ্গে সলমনের রসায়ন।

সঙ্গীতা বিজলানির সঙ্গে একসময়ে চুটিয়ে প্রেম করেছিলেন সলমন খান। যে প্রেম বলিউডে আজও চর্চিত। এই মডেল-অভিনেত্রী তখন সুপারহিট! ভাইজানের সঙ্গে তাঁর প্রেম চলেছিল বছর খানেক। সলমন ও সঙ্গীতা বিজলানির সম্পর্ক এতটাই গভীর ছিল যে বিয়ের কথাও হয়ে গিয়েছিল দুই বাড়ির মধ্যে। এমনকী কান পাতলেই শোনা যায়, বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে শেষ মুহূর্তে অজ্ঞাত কারণে বানচাল করে দেন সলমন খোদ। তবে বিচ্ছেদের পর কিন্তু তাঁদের বন্ধুত্ব টিকে গিয়েছে।

ভাইজানের বাড়ির যে কোনও অনুষ্ঠানে দেখা যায় সঙ্গীতা বিজলানিকে। পানভেলে জন্মদিনের পার্টিতেও তার অন্যথা হয়নি। তাদের মধ্যে অতীতের কোনওরকম তিক্ততা নেই। বন্ধুত্ব অটুট। আর সলমনের বার্থডে পার্টিতে আরও একবার দেখা গেল সেই ঘনিষ্ঠতা। পার্টি সেরে বেরনোর সময় নিজেই সঙ্গীতা বিজালনিকে এগিয়ে দিলেন। বডিগার্ড শেরাকে সরিয়ে সলমন খোদ খুলে দিলেন গাড়ির দরজা। আর এসবের মাঝেই পুরনো প্রেমিকার কপালে চুমু এঁকে দিলেন ভাইজান। বললেন, ‘আই লাভ ইউ..।’ যে মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভোলেননি পাপ্পারাজিরা।

[আরও পড়ুন: ‘রান্নাই করতে পারি না, ডিম ভাঙা শিখতে ৭ দিন লেগেছিল’, স্বীকারোক্তি অমিতাভের]

সেই ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের মন্তব্য, ‘একেই বলে পুরনো প্রেম।’ কেউ বা মুগ্ধ হয়েছেন সলমন খানের এমন বন্ধুত্বপূর্ণ আচরণ দেখে। সলমনের সঙ্গে বিচ্ছেদের পর ক্রিকেটার আজাহার উদ্দিনের সঙ্গে বিয়ে করেছিলেন সঙ্গীতা। এছাড়াও সলমন খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত হন শাহরুখ খান, তাব্বু, কার্তিক আরিয়ান, সুনীল শেট্টি , সোনাক্ষী সিনহা, রিতেশ দেশমুখ, পূজা হেগড়েরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan kisses sangeeta bijlani on forehead tells her i love you on birthday party