scorecardresearch

বড় খবর

‘সাজিদ তুমি ১ নম্বরের ভণ্ড…’, ‘বিগ বস’-এর ঘরে জোর ধমক সলমনের

বিগ বসের মঞ্চে রেগে আগুন সলমন। একহাত নিলেন সাজিদকে।

‘সাজিদ তুমি ১ নম্বরের ভণ্ড…’, ‘বিগ বস’-এর ঘরে জোর ধমক সলমনের
সাজিদকে ধমক দিলেন ভাইজান?

অবশেষে নড়েচড়ে বসলেন সলমন? বিগ বস হাউস সকলের সামনেই এক হাত নিলেন বন্ধু সাজিদকে? তাহলে কি সত্যিই এবার ঘরের বাইরে বেরোতে চলেছেন সাজিদ? কী এমন হল এই শোয়ে!

বিগ বসের এবারের সিজন নিয়ে শোরগোল তুঙ্গে। বিতর্ক সাজিদ খানকে নিয়ে। যার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ রয়েছে, তাঁকে কীভাবে বিগবসে সুযোগ দেওয়া হয়? দাবি রেখেছিলেন নারীসমাজ। তাঁর সঙ্গে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শার্লিন চোপড়া থেকে অন্যান্য অভিনেত্রীরাও। কিন্তু এতকিছুর পরেও চুপ ছিলেন সলমন। একটা টু শব্দ পর্যন্ত করেননি। যাতেই বেজায় চটেছিলেন শার্লিন। অনুরোধ করেছিলেন, আপনি যদি সত্যিই ভাইজান হন, তবে আমাদের পাশে এসে দাঁড়ান। নিজের বন্ধুর কারণে চুপ থাকবেন না। তবে এবার নিজের সহ্যের বাঁধ ভাঙলেন ভাইজান। চূড়ান্ত অপমান করলেন সাজিদকে। নতুন প্রোমোতে সলমনের এই রূপ অবাক করেছে সকলকে।

আরও পড়ুন [ মাঝরাতে অপরাজিতা আঢ্যর গাড়ি ভাঙচুর! রক্ষা পেলেন অল্পের জন্য ]

সোজা ভাষায় সলমন জিজ্ঞেস করেন, সাজিদ এই ঘরের ভেতর কী করছে? কিছুক্ষণ চুপ থেকেই সাজিদ উত্তর দেন, “যখন সময় আসবে আমিও আমার চাল দেব”। আর এখানেই রেগে আগুন সলমন। শান্ত মাথাতেই একহাত নিলেন সলমন। বলে বসলেন, “এই সময়টা এখানে পাওয়া যায় না। তুমি নিজেই সুযোগ দিচ্ছ বিগ বস থেকে বেরিয়ে যাওয়ার। বুঝতে পারছ কিছু নাকি না”?

শুধু তাই নয়, সাজিদকে ভন্ড এবং ডবল স্ট্যান্ডার্ড বলেও ইঙ্গিত করেন সলমন। তাঁর কথায়, “হঠাৎ করে স্ট্যান্ড নিচ্ছ আবার হঠাৎ করেই নিজেকে সেখান থেকে সরিয়ে দিচ্ছ। একে ভন্ডামি বলে”। যদিও এই কথায় সাজিদের ওপর কোনও প্রভাব পড়েছে কিনা সেই নিয়ে ঘোরতর সন্দেহ প্রকাশ করেছেন ভক্তরা। তাকে মুচকি হাসতেও দেখা গেছে। তাহলে কি এবার বন্ধুর সঙ্গ ছাড়ছেন সলমন? বিতর্ক বাড়ছে বলেই এহেন সিদ্ধান্ত বিগ বস কর্তৃপক্ষের?

সাজিদকে বিগ বস হাউস থেকে বহিস্কার করার প্রসঙ্গে আওয়াজ তুলেছেন অনেক তারকারাও। পুলিশি সূত্রে জানা গিয়েছিল খুব শীঘ্রই তাঁকে বিগ বস থেকে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্ত হবে। যদিও এখনও ঘরের ভেতরেই রয়েছেন সাজিদ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan lashed out sajid khan in bigg boss