scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

মাঝরাতে অপরাজিতা আঢ্যর গাড়ি ভাঙচুর! রক্ষা পেলেন অল্পের জন্য

অনবরত ইট ছোঁড়া হয় অপরাজিতার গাড়িতে!

মাঝরাতে অপরাজিতা আঢ্যর গাড়ি ভাঙচুর! রক্ষা পেলেন অল্পের জন্য
'লক্ষ্মী কাকিমা'র গাড়িতে হামলা

মধ্যরাতে অনভিপ্রেত ঘটনার শিকার অপরাজিতা আঢ্য। আচমকাই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য কররে অনবরত ইঁট ছোড়া হয়। পরিস্থিতি এতটাই দুর্বিষহ হয় যে, এলোপাথারি ইঁটের আঘাতে দুমড়ে মুচড়ে গিয়েছে অভিনেত্রীর গাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন অপরাজিতা আঢ্য।

ঠিক কী হয়েছে? প্রসঙ্গত, শুক্রবার কথামৃত ছবির প্রচারে গিয়েছিলেন অভিনেত্রীা। সেখান থেকে ফিরে সোজা চলে যান ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালের শুটে। স্টুডিওতেই ছিলেন। শুটিংও শেষ হয় প্রায় গভীর রাতে। এরপরই ফোন আসায় স্টুডিও থেকে মেকাপ রুমে যান অপরাজিতা। ঠিক সেইসময়েই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। অপরাজিতার কথায়, গাড়িতে থাকলে ইটটা তাঁর মুখে লাগত।

[আরও পড়ুন: গুলিবিদ্ধ ইমরান খান, কলকাতায় বসে ঘুম উড়েছে উদ্বিগ্ন ‘বন্ধু’ মুনমুন সেনের]

ঘটনায় রীতিমতো হতভম্ব অভিনেত্রী। প্রিয় গাড়ির এমন অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়েছেন অপরাজিতা। অভিনেত্রীর মন্তব্য, “স্টুডিওর সামনেই গাড়ি রাখা ছিল। দাদা ফোন করায় সেট ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে সোজা মেকাপ রুমে চলে যাই। বাকি সকলেই তখন শুটিংয়ে ব্যস্ত। ওইসময়ে কেউ গাড়িতে কিংবা তার সামনে থাকলে বড়সড় ক্ষতি হতে পারত। আমার গাড়িটাই খালি স্টুডিওর বাইরে ছিল। তাই ওটারই সবথেকে বেশি ক্ষতি হয়েছে। কাচ ভেঙে প্রায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ির অনেকটা। আমি গাড়ির ভিতরে থাকলে আমার মুখে লাগতে পারত ইট।”

স্টুডিওপাড়ায় যেভাবে ভিড় লেগে থাকে। সেই প্রেক্ষিতে সকলের অলক্ষ্যে কী করে ইঁট ছোড়া সম্ভব? সেই প্রশ্নই উঠছে। কে বা কারা ইঁট ছুঁড়ল? খোঁজ নিতে শনিবার সকালে ফোন করেছিলেন অপরাজিতা। তাঁকে জানানো হয়, কোনও মানসিক বিকারগ্রস্থ মানুষের কাজ এটা। ৩০০ থেকে ৪০০টা ইঁট ছোড়া হয়েছে রাতে। ২৫-৩০টা ইঁট স্টুডিওর ভিতরেও পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Stone pelting on aparajita adhyas car