scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

শোকে আচ্ছন্ন সলমন, কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন ভাইজান

সলমনের সঙ্গে শোক জ্ঞাপন করলেন বলিউডের অনেকেই

শোকে আচ্ছন্ন সলমন, কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন ভাইজান
সলমন হারালেন কাছের মানুষকে

আবারও শোকের ছায়া বলিউডে। নিজের কাছের মানুষকে হারিয়ে ভেঙে পড়লেন সলমন খান। জিমে শরীরচর্চা করতে গিয়েই ঘটে গেল বিপদ। প্রয়াত সাগর পাণ্ডে।

দীর্ঘদিন সলমনের ছায়াসঙ্গী হিসেবে কাজ করেছেন। সলমনের বডি ডাবল হিসেবেই পরিচিত মুখ সাগর পাণ্ডে। শুক্রবার জিম করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। হৃদরোগে আক্রান্ত হন তিনি। মুহুর্তের মধ্যেই  যোগেশ্বরীতে হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে  হাসপাতালে তাকে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হল  না, দুপুরে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন [ এই পুজোতেও প্রেম এল না : ঋতব্রত ]

দীর্ঘদিন সলমনের বডি ডাবল হিসেবে কাজ করেছেন। কম করে ৫০ টি ছবিতে অভিনয় করেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫০ বছর। বজরঙ্গী ভাইজান থেকে টিউবলাইট আরও নানান ছবিতে কাজ করেছেন। মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়লেন সলমন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, তোমায় মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। তুমি এতদিন আমার সঙ্গে ছিলে, তুমি ওপারে শান্তিতে থাক।

অভিনেতা হতেই মুম্বই এসেছিলেন প্রতাপগরের বাসিন্দা সাগর পাণ্ডে। পরিবারের দায়িত্ব ছিল তাঁর কাঁধেই। সলমনের অন্ধ ভক্ত ছিলেন সাগর। ভাইজানের সঙ্গে সম্পর্কও ছিল সেরা। বলিউডের বেশ পরিচিত মুখ সাগর। একে একে শোকজ্ঞাপন করলেই সকলেই। অনুপম খের থেকে সলমনের বডিগার্ড, সঙ্গীতা বিজলানি – বাদ পড়লেন না কেউই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan lost his special friend