scorecardresearch

বড় খবর

সলমনের ‘জাবরা ফ্যান’ অলিম্পিকে পদকজয়ী চানু, দেখা করলেন ভাইজানের সঙ্গে

মীরাবাঈ চানুর সঙ্গে দেখা করে আপ্লুত সলমন খানও। কী বলছেন অভিনেতা?

সলমনের ‘জাবরা ফ্যান’ অলিম্পিকে পদকজয়ী চানু, দেখা করলেন ভাইজানের সঙ্গে
মীরাবাঈ চানুর সঙ্গে দেখা করলেন সলমন খান

মীরাবাঈ চানু (Mirabai Chanu) কিনা সলমন-ভক্ত! সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানিয়েছেন টোকিও অলিম্পিকসের ময়দানে পদকজয়ী ভরত্তোলক। সম্প্রতি তিনি দেখা করেছিলেন সলমন খানের (Salman Khan) সঙ্গে। আর সাক্ষাতের সেই ক্যামেরাবন্দি মুহূর্ত বলিউড ভাইজান খোদ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। চানুর সঙ্গে দেখা করে তিনি যে বেজায় আপ্লুত, সেকথা জানাতেও ভোলেননি।

বুধবার সলমন খান টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল, মীরাবাঈ চানুকে আলিঙ্গন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেতা। উত্তরীয় পরিয়ে ভাইজানকেও স্বাগতও জানিয়েছেন মণিপুরী-কন্যা চানু। দুই তারকার মুখেই হাসি।

আন্তর্জাতিক ময়দানে খ্যাতনামা ভারতীয় ভরত্তোলকের সঙ্গে ছবি টুইট করে সলমন লিখেছেন, “তোমার জন্য ভীষণ খুশি হয়েছি রূপোজয়ী মীরাবাঈ চানু। দেখা করে বেশ ভাল লাগল। ভবিষ্যতের জন্য আগাম শুভেচ্ছা রইল।” বলিউড সুপারস্টারের তরফে শুভেচ্ছা পেয়ে বেজায় আপ্লুত চানুও। অতঃপর তিনিও ধন্যবাদ জানাতে ভুললেন না ভাইজানকে।

[আরও পড়ুন: ‘মিথ্যে মামলায় আমাকে ফাঁসানো হচ্ছে’, আদালতে চিৎকার পরিমণির]

সলমনের টুইটি রিটুইট করে মীরাবাঈ চানু লিখেছেন, “অসংখ্য ধন্যবাদ সলমন স্যর। আমি আপনার বড় ভক্ত। আর আপনার সঙ্গে দেখা হওয়াটা জীবনের আরেকটা স্বপ্ন পূরণ করে দিল।” সলমন-চানু এহেন টুইট চালাচালিতে মজেছেন নেটজনতারাও।

উল্লেখ্য, টোকিও অলিম্পিকে (Tokyo Olympic) ভারতের হয়ে রূপোর মেডেল জিতেছেন চানু। দেশের কন্যার জয়ে উচ্ছ্বসিত সলমন খানও। প্রধানমন্ত্রী থেকে আমজনতার মুখে মুখে এখন মীরাবাঈ চানুর নাম। মণিপুরের সাধারণ ঘরের মেয়ে। ছাপোষা জীবনযাপন। আর সেই মেয়েই টোকিও অলিম্পিকে সমগ্র ভারতবাসীকে গর্বিত করার পর বলছেন- তিনি সলমন খানের ‘জাবরা ফ্যান’!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan meets olympic silver medalist mirabai chanu